হরিপুরে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত

জে.ইতি হরিপুর (ঠাকুরগাঁও) প্রতিনিধি
ঠাকুরগাঁওয়ের হরিপুরে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে। সকাল ৬ ৩০মিনিটে ৩১ বার তোপধ্বনির মধ্য দিয়ে দিবসের সুচনা করা হয়।
এরপর উপজেলা চেয়ারম্যান জিয়াউল হাসান মুকুল, উপজেলা নির্বাহী অফিসার আব্দুল করিম, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কামান্ডার নগেন কুমার পাল, হরিপুর থানা অফিসার ইনচার্জ আমিরুজ্জামান আমির, উপজেলা পর্যায়ের সকাল কর্মকতা-কর্মচারি এবং  উপজেলা প্রেসক্লাব, উপজেলা অনলাইন জার্নালিষ্ট এ্যাসোসিয়েশন, হরিপুর মোসলিমউদ্দীন সরকারি কলেজ, হরিপুর পাইলট বিদ্যালয়, আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সরকারি-বেসরকারি বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠন, বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন, হরিপুর কেন্দ্রীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পন এবং শহীদদের আত্মার শান্তি কামনা করে বিশেষ দোয়ার মধ্য দিয়ে মুক্তিযুদ্ধে বীর শহীদদের প্রতি সম্মান জানানো হয়।
এছাড়াও সকাল সাড়ে ৯টার দিকে উপজেলা পাইলট বিদ্যালয় মাঠে শহীদদের প্রতি সালাম, কুচকাওয়াজ, ও শরীরচর্চা প্রদর্শনীসহ স্কুল ও কলেজের শিক্ষার্থীদের খেলা-ধুলা, পুরুস্কার বিতরণ এবং সকাল সাড়ে ১১টার সময় উপজেলা পরিষদ হল রুমে বীর মুক্তিযোদ্ধাদের সম্বর্ধনা প্রধান করা হয়।

পুরোনো সংবাদ

ঠাকুরগাঁও 1224862202480614174

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item