নীলফামারীতে দারিদ্রপীড়িত এলাকায় স্কুল ফিডিং কর্মসূচির ষান্মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী প্রতিনিধি ॥ নীলফামারীতে দারিদ্রপীড়িত এলাকায় স্কুল ফিডিং কর্মসূচির ষান্মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার(২৩ ডিসেম্বর/২০১৯) জেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে আরডিআরএস বাংলাদেশ নীলফামারী জেলা সম্মেলন কক্ষে দিনব্যাপী সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।
উক্ত সভায় সভাপতিত্ব করেন ,জেলা প্রাথমিক শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) তাজুল ইসলাম মন্ডল। এসময় উপস্থিত ছিলেন সহকারী জেলা শিক্ষা অফিসার রিজওয়ানুল হক সহ ৬ উপজেলার শিক্ষা অফিসার ও সহকারী উপজেলা শিক্ষা অফিসারগন এবং স্কুল ফিডিং প্রকল্পের সকল কর্মকর্তাবৃন্দ। উক্ত সভায় প্রকল্পের  লক্ষ্য, অর্জন এবং বিভিন্ন সমস্যা নিয়ে আলোচনা করা হয়।
জানা যায়, নীলফামারী সদর, ডোমার, ডিমলা, জলঢাকা ও কিশোরীগঞ্জ উপজেলায় ২০১২ সালের জানুয়ারী হতে প্রাথমিক বিদ্যালয়ে স্কুল ফিডিং’এর কার্যক্রম শুরু হয়। যা শেষ হবে ২০২০ সালের জুন মাসে। বাংলাদেশ সরকারের অর্থায়নে, ডাব্লু এফ পি(ওর্যাল্ড ফুড প্রোগ্রাম) এর সহযোগীতায় ও প্রাথমিক শিক্ষা অধিদপ্তর ও আরডিআরএস বাংলাদেশ বাস্তবায়নে ৫টি উপজেলার ৫৭টি ইউনিয়নের এক হাজার ৯টি বিদ্যালয়কে স্কুল ফিডিং কর্মসূচির আওতায় আনা হয়েছে। #

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 7303600000904494210

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item