সৈয়দপুরের কামারপুকুর ইউনিয়ন -৩নং ওয়ার্ডের উপ-নির্বাচনে সকল প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
  ইীলফামারীর সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়নের ৩নং সাধারণ ওয়ার্ডের সদস্য পদে মনোনয়নপত্র জমা দেয়া ৬ জন প্রার্থীরই মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার মো. রবিউল আলম যাচাই বাছাই শেষে প্রার্থীদের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেন। আগামী ৩০ ডিসেম্বরের উপ-নির্বাচনে যাদের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয় তারা হলেন মো. আমিনুল ইসলাম. ফারুক হোসেন, মোতাহারুল ইসলাম, মোস্তফা হোসেন, রাজু হোসেন ও হাসানুল হক।
গত মঙ্গলবার রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে ৬ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেন। এর আগে গত ২৪ নভেম্বর রিটার্নিং অফিসার মো. রবিউল আলম উপ-নির্বাচনের তফশিল ঘোষণা করেন। ঘোষিত তফশিল অনুযায়ী ১২ ডিসেম্বর মনোনয়নপত্র, প্রত্যাহারের তারিখ ১৩ ডিসেম্বর, প্রতিক বরাদ্দ ৩০ ডিসেম্বর নির্বাচনের দিনক্ষণ নির্ধারণ করা হয়েছে।
এদিকে তফশিল ঘোষণার পর থেকে প্রায় দেড় বছর মেয়াদের জন্য ওয়ার্ড সদস্য প্রার্থীরা তাদের ওয়ার্ডে গণসংযোগ শুরু করেন। মনোনয়নপত্র জমা দেয়ার পর থেকে তাদের ব্যস্ততা আরও বেড়ে যায়। ১২ ডিসেম্বর প্রতীক বরাদ্দের পরই প্রার্থীরা পুরোদমে নির্বাচনী মাঠে নেমে পড়বেন বলে তাদের ঘনিষ্ট সূত্রে জানা গেছে। প্রার্থীদের মধ্যে ওই ইউনিয়নের ১, ২ ও ৩নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা আসনের সদস্য সিদ্দিকা বেগমের স্বামী মো. ফারুক হোসেন নির্বাচনী জনসংযোগ অনেক আগে থেকে চালিয়ে যাচ্ছেন প্রার্থীতা ঘোষণা দিয়ে। বর্তমানে অন্যান্য প্রার্থীদের চাইতে তার তৎপরতা দেখা যাচ্ছে বেশী। প্রসঙ্গতঃ ওই ওয়ার্ডের ইউপি সদস্য আইনুল হকের মৃত্যুতে আসনটি শূন্য হয়।

পুরোনো সংবাদ

সৈয়দপুর 2749716198068733126

অনুসরণ করুন

মুজিব বর্ষ

Logo

সর্বশেষ সংবাদ

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item