সৈয়দপুরে বাসি চিকেন গ্রিল কাবাব ও মিষ্টি রাখার দায়ে বিক্রমপুর বনফুল সুইটসে ৪০ হাজার টাকা জরিমানা

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
 নীলফামারীর সৈয়দপুরে একটি অভিভাজ হোটেলে পঁচাবাসি চিকেন গ্রিল কাবাব ও  বাসি মিষ্টি রাখার দায়ে মালিকের ৪০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত। আজ বৃহস্পতিবার দুুপুরে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে শহরের বঙ্গবন্ধু সড়কের (রংপুর রোড) বিক্রমপুর বনফুল সুইটস্রে মালিক শ্রী সুবোধ ঘোষের ওই জরিমানা আদায় করা হয়।
 ভ্রাম্যমান  আদালত সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সৈয়দপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকারের নেতৃত্বে শহরের বঙ্গবন্ধু সড়কের বিক্রমপুর বনফুল সুইটস্ েভেজাল বিরোধী অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে ওই হোটেলের ভেতরে ল্যট্টিনের পাশের অপরিচ্ছন্ন একটি কক্ষ থেকে পঁচাবাসি গ্রিল কাবাব  ও বাসি মিষ্টি উদ্ধার করা হয়।
পরে খাবার অযোগ্য পঁচাবাসি গ্রিল কাবাব ও মিষ্টি রাখার দায়ে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে হোটেলের মালিক সুবোধ ঘোষের ৪০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ২ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। তবে হোটেল মালিক নগদে জরিমানার ৪০ হাজার টাকা পরিশোধ কওে মুক্তি পান।
 অভিযানকালে সৈয়দপুর উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক মো. অহিদুল হক, পৌর স্যানিটারি পরিদর্শক মো. আলতাফ হোসেন সরকার, উপজেলা ভূমি অফিসের অফিস সহকারি সুফী আমানত শাহ্ ও থানার পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।


পুরোনো সংবাদ

নীলফামারী 4602978695334510793

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item