আওয়ামী লীগের ২১তম সম্মেলন-মৎস্যজীবী লীগের উদ্যোগে সৈয়দপুরে আনন্দ মিছিল

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
 বাংলাদেশ আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলনের সফলতা ও সার্থকতায় নীলফামারীর সৈয়দপুরে আনন্দ মিছিল ও সংক্ষিপ্ত  এক আলোচনা সভা  অনুষ্ঠিত হয়েছে।
আওয়ামী মৎস্যজীবী লীগ সৈয়দপুর উপজেলা ও পৌর শাখার উদ্যোগে  বুধবার (১৮ ডিসেম্বর) সন্ধ্যায় ওই মিছিল ও আলোচনার আয়োজন করা হয়।
 সন্ধ্যায় শহরের শহীদ তুলশীরাম সড়কস্থ আওয়ামী লীগ কার্যালয় থেকে আনন্দ মিছিলটি বের করা হয়। উক্ত মিছিলে সৈয়দপুরর উপজেলা ও পৌর আওয়ামী লীগ এবং এর সহযোগী অঙ্গসংগঠনের  নেতাকর্মী ছাড়াও  আওয়ামী মৎস্যজীবী লীগ সৈয়দপুর উপজেলা ও পৌর শাখার সকল নেতাকর্মীরা অংশ নেন। মিছিলটি শহরের শেরে বাংলা সড়ক, শহীদ ডা. জিকরুল হক সড়ক, শহীদ তুলশীরাম সড়ক প্রদক্ষিণ করে পুনরায় আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সমানে এসে শেষ হয়।
 পরে সেখাসে আওয়ামী মৎস্যজীবী লীগ সৈয়দপুর উপজেলা শাখার সভাপতি মো. জুয়েল সরকারের সভাপতিত্বে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
  এতে আওয়ামী লীগ সৈয়দপুর উপজেলা শাখার নবনির্বাচিত সভাপতি  ও প্রখ্যাত পরিবহন শ্রমিক নেতা এবং  সাবেক পৌর মেয়র মো. আখতার হোসেন বাদল, নবনির্বাচিত সাধারণ সম্পাদক ও সাবেক  আওয়ামী যুব লীগ নেতা মো. মহসিনুল হক মহসিন. আওয়ামী মৎস্যজীবী লীগ সৈয়দপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক মো. আহসান কবির, মৎস্যজীবী লীগ সৈয়দপুর পৌর শাখার সাধারণ সম্পাদক মো. মামুন তালুকদার প্রমূখ বক্তব্য দেন।
সংক্ষিপ্ত আলোচনা সভাটি সঞ্চালনা করেন আওয়ামী মৎস্যজীবী লীগ সৈয়দপুর পৌর শাখার সভাপতি মো. ঈসা মিঠু।
সভায় বক্তারা তাদের বক্তব্যে আগামীকাল ২০ ডিসেম্বর এবং পরদিন  ২১ ডিসেম্বর অনুষ্ঠিত আওয়ামী লীগের ২১ তম জাতীয় সম্মেলনের সফলতা ও সার্থকতা কামনা করেন। সেই সঙ্গে জননী ও জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় আওয়ামী লীগের কেন্দ্রীয় সভাপতি হিসেবে দেখার আশাবাদ ব্যক্ত করেন।                                  

পুরোনো সংবাদ

সৈয়দপুর 5387887570624996508

অনুসরণ করুন

মুজিব বর্ষ

Logo

সর্বশেষ সংবাদ

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item