সৈয়দপুরে জেলা পরিষদের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে টিউবওয়েল বিতরণ

 তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি
 নীলফামারী জেলা পরিষদের উদ্যোগে ১৩ নম্বর ওয়ার্ডের আওতাধীন এলাকার অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে টিউবওয়েল বিতরণ করা হয়েছে।
বর্তমান সরকারের উন্নয়ন প্রকল্পের অংশ হিসেবে  ২০১৯-২০২০ইং অর্থবছরের এডিপি সাধারণ বরাদ্দকৃত অর্থে  গ্রামীণ জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নের লক্ষ্যে ৬০টি টিউবওয়েল বিতরণ করা হয়।
আজ(মঙ্গলবার) সকালে সৈয়দপুর উপজেলার ২ নম্বর কাশিরাম বেলপুকুর ইউনিয়ন পরিষদ কার্যালয় চত্বরে ওই বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারীর জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. জয়নাল আবেদীন। 
এ সময় নীলফামারী জেলা পরিষদের ১৩ নম্বর সাধারণ ওয়ার্ডের সদস্য মো. শামীম চৌধুরী, সহকারি প্রকৌশলী মো. রবিউল ইসলাম, সৈয়দপুর উপজেলার কাশিরার বেলপুকুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. এনামুল হক চৌধুরী, সংশ্লিষ্ট ইউপি অন্যান্য সদস্য-সদস্যাবৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
 অনুষ্ঠানে প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা মো. জয়নাল আবেদীন অসহায় ও হতদরিদ্র পরিবারের  সদস্যদের হাতে টিউবওয়েলগুলো তুলে দেন।
 অনুষ্ঠানে জেলা পরিষদের ১৩ নম্বর ওয়ার্ডে আওতাধীন সৈয়দপুর উপজেলার কাশিরাম বেলপুকুর, খাতামধুপুর এবং কিশোরগঞ্জ উপজেলার বাহাগিলী, নিতাই ও পুঁটিমারী ইউনিয়নের অসহায় ও হতদরিদ্রদের মধ্যে ৬০টি টিউবওয়েল বিতরণ করা হয়।   

পুরোনো সংবাদ

সৈয়দপুর 5662287438383626199

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item