সৈয়দপুরে দুটি শিক্ষা প্রতিষ্ঠানে মাল্টিমিডিয়া ক্লাসের সরঞ্জাম চুরি

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী প্রতিনিধি॥ নীলফামারী সৈয়দপুর উপজেলার দুটি শিক্ষা প্রতিষ্ঠানের মাল্টিমিডিয়া ক্লাশের জন্য ব্যবহৃত সরঞ্জাম চুরি হয়েছে।
শুক্রবার(২৯ নভেম্বর) দিবাগত রাতে সংঘটিত চুরির ঘটনায় প্রায় ২ লাখ টাকার মালামাল চুরি হয়েছে বলে জানান প্রতিষ্ঠান দুইটি।
প্রতিষ্ঠান দুটি হলো সৈয়দপুর আসমতিয়া দাখিল মাদ্রাসা ও কয়া ২ নং সরকারী প্রাথমিক বিদ্যালয়। এর একটিতে দরজার তালা কেটে এবং অন্যটিতে জানালার গ্রীল কেটে চুরি করা হয়েছে। সংবাদ পেয়ে সৈয়দপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
বিষয়টি নিশ্চিত করেন আসমতিয়া মাদ্রাসার সুপার কাজী আনোয়ারুল ইসলাম শাহ জানান, চোরেরা অফিসে রক্ষিত মাল্টিমিডিয়া ক্লাসের একটি প্রজেক্টর, সাউন্ড সিস্টেম এর ৭টি বক্স, ৮টি ইলেকট্রিক নিক্তিসহ প্রায় ১ লাখ ২০ হাজার টাকার বিভিন্ন সরজ্ঞাম চুরি করে।
অপর দিকে কয়া ২ নং সরকারী প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক আব্দুল কাদের জানান, জানালার গ্রিল কেটে অফিস কক্ষে প্রবেশ করে একটি ল্যাপটপ, সাউন্ড সিস্টেম ও নগদ ২ হাজার ৩শত টাকা চুরি করে নিয়ে যায়।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহজাহান পাশা জানান, চুরির ঘটনায় পুলিশ এলাকি পরিদর্শন করেছে। শিক্ষা প্রতিষ্ঠান দুইটির লিখিত অভিযোগ পাওয়া গেলে চুরির সাথে জড়িতদের সনাক্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। #

পুরোনো সংবাদ

সৈয়দপুর 5092264794946863134

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item