রংপুরে তিন ছিনতাইকারী গ্রেফতার

ফজলুর রহমান, পীরগাছা (রংপুর) প্রতিনিধি
রংপুরের পীরগাছায় একটি চার্জার রিকশা ছিনতাইয়ের অভিযোগে তিন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে থানা পুলিশ।
এ ঘটনায় বৃহস্পতিবার পীরগাছা থানায় একটি দ্রুত বিচার আইনে মামলা দায়ের হয়েছে। মামলা দায়েরের পর দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। বুধবার রাতে উপজেলার অন্নদানগর ইউনিয়নের গোবরাপাড়া গ্রামে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।
গ্রেপ্তারকৃতরা হলেন উপজেলার জগজীবন বাঘভাসা গ্রামের বাবলু মিয়ার ছেলে সোহেল(২৫), হাসেন আলীর ছেলে আসাদুল (২৪) ও আব্দুল হকের ছেলে সাগর(২৫)।
এলাকাবাসী ও পুলিশ জানায়, রংপুরের কাউনিয়া উপজেলার বিশ^নাথ গ্রামের গোলাম মোস্তফার ছেলে রিকশা চালক মিজানুর রহমানের রিকশা ছিনতাইকারীরা পীরগাছা উপজেলার গোবরাপাড়া গ্রামে যাওয়ার জন্য ভাড়া করে। বুধবার রাত সাড়ে ৮টার দিকে গোবরাপাড়া গ্রামে পৌঁছলে ছিনতাইকারীরা রিকশাটি ছিনতাই করার চেষ্টা করে। এ সময় রিকশা চালকের চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে সোহেল নামের এক ছিনতাইকারীকে আটক করে। সহযোগি ছিনতাইকারীরা দৌড়ে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সোহেলকে হেফাজতে নেয়। পরে তার স্বীকারোক্তির ভিত্তিতে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে রাতেই বাকিদের গ্রেপ্তার করা হয়।
পীরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম বলেন, একটি চার্জার রিকশা ছিনতাইয়ের অভিযোগে তিন জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা দায়ের হয়েছে।

পুরোনো সংবাদ

রংপুর 2708918894117937599

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item