পীরগাছার স্বতন্ত্র এবতেদায়ী মাদ্রাসা শিক্ষক সমিতির কমিটি গঠন

ফজলুর রহমান, পীরগাছা(রংপুর)প্রতিনিধিঃ
রংপুরের পীরগাছা হাজী ছফের উদ্দিন সিনিয়র মাদ্রাসার হলরুমে স্বতন্ত্র এবতেদায়ী মাদ্রাসার শিক্ষক সমিতির কমিটি গঠন করা হয়েছে।
গত রোববার দুপুরে কমিটি গঠন অনুষ্টানে সভাপতিত্ব করেন সোমনারায়ন স্বতন্ত্র এবতেদায়ী মাদ্রাসার প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাক।
উক্ত কমিটি গঠন অনুষ্টানে উপজেলার ৪২ টি স্বতন্ত্র এবতেদায়ী মাদ্রাসার প্রধান শিক্ষকগণ উপস্থিত ছিলেন। এসময় উপস্থিত প্রধান শিক্ষকগনের মতামতের ভিত্তিতে তাম্বুলপুর মাস্টারপাড়া স্বতন্ত্র এবতেদায়ী মাদ্রাসার প্রধান শিক্ষক শহিদুল ইসলামকে সভাপতি ও সুলতানিয়া কালা স্বতন্ত্র এবতেদায়ী মাদ্রাসার প্রধান শিক্ষক দুলাল হোসেনকে সাধারন সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ঠ কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্য হলেন, গোলাম রব্বানী, হারুনুর রশিদ, সাইদুর রহমান, মন্জিলা বেগম, ইব্রাহীম খলিল, আব্দুর রাজ্জাক মিয়া, আক্তার হোসেন, সেকেন্দার আলী, আবুল হাসান, আঙ্গুর আলম ও আশরাফুল ইসলাম। কমিটি গঠন অনুষ্টানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পীরগাছা হাজী ছফের উদ্দিন সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ হাবিবুর রহমান ও দিলালপাড়া দাখিল মাদ্রাসার সুপার আবুল হোসেন। অনুষ্টানে সঞ্চালনার দায়িত্ব পালন করেন আবু বক্কর ছিদ্দিক।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 4391309970351080424

অনুসরণ করুন

মুজিব বর্ষ

Logo

সর্বশেষ সংবাদ

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item