পঞ্চগড়ে প্রাঃ বিদ্যালয়ের দপ্তরীর বিরুদ্ধে ছাত্রী শ্লীলতাহানীর অভিযোগ

সাইদুজ্জামান রেজা,পঞ্চগড়:

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার দেবনগর ইউনিয়নে মোস্তাফিজুর রহমান (৩০) নামের এক প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরীর বিরুদ্ধে ৫ম শ্রেণির ছাত্রীকে শ্লীলতাহানীর অভিযোগ উঠেছে।
মোস্তাফিজুর উপজেলার দেবনগর ইউনিয়নের কামাতপাড়া ৩৭নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কর্মরত এবং একই এলাকার আফছার আলীর পুত্র।

ঘটনার দিন থেকে দপ্তরী মোস্তাফিজুর পলাতক রয়েছে, ঐ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেলয়ারা বানু জানান দপ্তরী মোস্তাফিজুর ৫ দিনে ছুটির আবেদন করেছিল ১ দিন ছুটি মন্জুর করা হয়েছে কিন্তু আরও ৩ দিনে ছুটির আবেদন পাঠিয়েছে।
 এছাড়া ও রোববার দুপুরে ভুক্তভোগি ওই ছাত্রীর বাবা বাদী হয়ে উপজেলা শিক্ষা অফিসার বরাবর লিখিত অভিযোগ করেন। এছাড়াও ওই এলাকার স্থানীয়রা মোস্তাফিজুরের শাস্তির দাবিতে গণস্বাক্ষরের ভিত্তিতে উপজেলা শিক্ষা অফিসার বরাবর গন অভিযোগ দেন।

অভিযোগ সূত্রে জানা যায়, গত ২৯ নভেম্বর (শুক্রবার) রাতে ভুক্তভোগি ওই ছাত্রীর শয়ন ঘরে দপ্তরী মোস্তাফিজুর সবার অগোচরে প্রবেশ করে  ছাত্রীকে পাশবিক নির্যাতন করে। ভুক্তভোগির পরিবারের লোকজন ওই ঘরে গেল বিষয়টি দেখতে পায় তারা।
বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি হাসান আলী ক্ষোভ প্রকাশ করে বলেন, ঘটনার সত্যতা পেয়েছি, মোস্তাফিজুরের শাস্তি হওয়া উচিত।
মোস্তাফিজুর পলাতক থাকায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।
এ বিষয়ে তেঁতুলিয়া উপজেলা শিক্ষা কর্মকর্তা সাইফুল ইসলাম খন্দকার জানান,অভিযোগ পেয়েছি, উর্ধ্বতন কর্মকর্তার সাথে পরামর্শ করে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

পুরোনো সংবাদ

পঞ্চগড় 4321629474475954079

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item