নীলফামারীতে জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ উদযাপন

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ১২ ডিসেম্বর॥ জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ ২০১৯ উপলক্ষে নীলফামারীতে র‌্যালী ও সেমিনার অনুষ্ঠিত হয়।
এ উপলক্ষে আজ বৃহস্পতিবার(১২ ডিসেম্বর) একটি র‌্যালী বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালী শেষে জেলা পরিষদ মিলনায়তনে কাস্টমস এক্সাইজ ও ভ্যাট বিভাগ নীলফামারীর সহকারি কমিশনার বিল্লাহ হোসেনের সভাপতিত্বে এক সেমিনার অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি ছিলেন রংপুর বিভাগের কমিশনার কাস্টমস,এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট শওকত আলী সাদী।  বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন। বক্তব্য রাখেন জেলা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সহসভাপতি ফরহানুল হক সহ অতিথিরা মুক্ত আলোচনায় অংশ গ্রহণ করেন। সেমিনারে বিষয় ভিত্তিক ‘নতুন ভ্যাট আইন ও সম্ভাবনার বাংলাদেশ শীর্ষক’ কি নোট উপস্থাপন করেন সেমিনারের সভাপতি।
উলে¬খ্য, “ভ্যাট দিচ্ছে জনগণ, দেশের হচ্ছে উন্নয়ন” এই প্রতিপাদ্য নিয়ে নীলফামারীতে ১০ ডিসেম্বর থেকে জাতীয় ভ্যাট দিবস এবং ভ্যাট সপ্তাহ বিভিন্ন কর্মসূচির মধ্যে পালিত হচ্ছে। সেমিনারে সাংবাদিক, ব্যবসায়ি, চেম্বার নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন। #

পুরোনো সংবাদ

নীলফামারী 6442499528299855020

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item