কিশোরগঞ্জে দশম শ্রেনীর এক ছাত্রীকে ইভটিজিং করায় এক বখাটের ছয়মাসের কারাদন্ড

মোঃ শামীম হোসেন বাবু,কিশোরগঞ্জ(নীলফামারী)সংবাদদাতাঃ কোচিং শেষে বাড়ি ফেরার সময় দশম শ্রেণীর এক ছাত্রীকে রাস্তায় ইভটিজিং করার অপরাধে স্বপন রায়(২০) নামে এক বখাটেকে ছয়মাসের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী অফিসার আবুল কালাম আজাদ।
ঘটনাটি ঘটেছে গতকাল রবিবার সন্ধ্যা ৬ টার দিকে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার বড়ভিটা ইউনিয়নের দামালের ঘাট এলাকায়।
কিশোরগঞ্জ থানা পুলিশ সুত্রে জানা গেছে, কিশোরগঞ্জ উপজেলার বড়ভিটা ইউনিয়নের মেলাবর গ্রামের ....... রায়ের কন্যা ও মেলাবর বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্রী কোচিং শেষে বাড়ি ফিরছিল। এসময় বড়ভিটা ইউনিয়নের দামালের ঘাট পাকা রাস্তার উপরে জলঢাকা উপজেলার গাবরোল সাধুপাড়া টসরার ডাংগা গ্রামের নির্মল রায়ের ছেলে ওই ছাত্রীকে ইভটিজিং করে।  মেয়েটির চিৎকারে এলাকাবাসী নির্মল রায়কে আটক করে বড়ভিটা ইউনিয়ন পরিষদের নিয়ে আসে। পরে উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের বিচারক আবুল কালাম আজাদ ঘটনাস্থলে গিয়ে ঘটনার সত্যতা পেয়ে নির্মলকে ছয়মাসের সাজা প্রদান করে। উল্লেখ্য যে এর আগে গত ১৯-১১-১৯ ইং তারিখে কিশোরগঞ্জ সদর ইউনিয়নের কলকুঠি পারার আবুল কালামের মেয়ে এবং জেএসসি পরীক্ষার্থী কারিমা আক্তার কারনিজ বখাটের উৎপাত সইতে না পেরে গলায় দড়ি দিয়ে আতœহত্যা করে।
কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ হারুন অর রশিদ জানান, ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ছয়মাসের সাজাপ্রাপ্ত আসামী নির্মল রায়কে সোমবার  নীলফামারী জেল হাজতে প্রেরন করা হয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 3244536860755620651

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item