জলঢাকায় কাঠালী ও খুটামারা ইউনিয়ন আ'লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

মর্তুজা ইসলাম, জলঢাকা প্রতিনিধিঃ কেন্দ্রীয় আ'লীগের চিঠির আলোকে নীলফামারীর জলঢাকা উপজেলায় উৎসব মুখর পরিবেশে কাঠালী ইউনিয়ন আ'লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে উপজেলার কাঠালী ইউনিয়নের বিন্যাবাড়ী সিদ্দিকীয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।
এই সম্মেলনের উদ্বোধন করেন উপজেলা আ'লীগের সভাপতি আনছার আলী মিন্টু। প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন উপজেলা আ'লীগের সাধারন সম্পাদক সহীদ হোসেন রুবেল। প্রথম পর্ব সভাপতিত্ব করেন কাঠালী  ইউনিয়ন আ'লীগের সভাপতি জিকরুল হক। এসময় আরো বক্তব্যে রাখেন উপজেলা আ'লীগের সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন, উপজেলা আ'লীগের দপ্তর সম্পাদক ও কাঠালী ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন তুহিন, পৌর আ'লীগের সাধারন সম্পাদক আব্দুল মজিদ, উপজেলা আ'লীগের সদস্য তোফায়েল মাস্টারসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুর রাজ্জাক, যুবলীগ নেতা রাজিব চৌধুরী, রোহিনী কান্ত রায়, ছাত্রলীগ নেতা আজম সরকার প্রমুখ। উপজেলা আ'লীগের সভাপতি আনছার আলী মিন্টুর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
এসময় কাঠালী ইউনিয়নে তিনবছরের জন্য জিকরুল হককে সভাপতি ও বিজয় চন্দ্র রায়কে সাধারন সম্পাদক করে কমিটি ঘোষনা করা হয়। এদিকে গতকাল (১ ডিসেম্বর) রবিবার বিকেলে খুটামারা ইউনিয়নের বিএ খালিশা খুটামারা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে খুটামারা ইউনিয়ন আ'লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে কামরুজ্জামান দুলালকে সভাপতি ও মোহন ইন্দু রায়কে সাধারন সম্পাদক করে কমিটি গঠন করা হয়। সম্মেলনকে কেন্দ্র করে নেতাকর্মীদের মাঝে প্রানচাঞ্চল্য সৃষ্টি হয়েছিল।

পুরোনো সংবাদ

নীলফামারী 7275437819338369339

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item