সৈয়দপুরে কামারপুকুর ইউপি’র ৩ নম্বর ওয়ার্ডে সদস্য পদে উপনির্বাচনে রাজু হোসেন সরকার বেসরকারিভাবে নির্বাচিত

তোফাজ্জল হোসেন লুত,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
গতকাল (সেমাবার) নীলফামারীর সৈয়দপুর উপজেলার এক নম্বর কামারপুকুর ইউনিয়ন পরিষদের তিন নম্বর ওয়ার্ডের সদস্য  (মেম্বার) পদে উপ-নির্বাচনে সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। নির্বাচনে সদস্য পদে মো. রাজু হোসেন সরকার  বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।   তিনি (রাজু হোসেন সরকার) তাঁর বৈদ্যূতিক পাখা প্রতীকে ৬২৪ ভোট পেয়েছেন।
তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন মো. আমিনুল ইসলাম। তিনি তাঁর তালা প্রতীকে ৫৮৭ ভোট পেয়েছেন। উপজেলার কামারপুকুর ইউপি’র কামারপুকুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে সকাল ৯ টা থেকে বিকেল ৫টা পর্যন্ত একটানা ভোট গ্রহন করা হয়। এ নির্বাচনে সর্বমোট ভোটার ছিল ২ হাজার ৩৫৩। এদের মধ্যে ১ হাজার ৮৫৫ জন ভোটার তাঁদের ভোটাধিকার প্রয়োগ করেন। তন্মধ্যে  বৈধ ভোটের সংখ্যা এক হাজার ৮৩০। আর  ২৫টি ভোট বাতিল করা হয়।
 নির্বাচনে রিটার্নিং অফিসার ছিলেন সৈয়দপুর উপজেলা নির্বাচন অফিসার মো, রবিউল আলম।  মভা প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন সৈয়দপুর উপজেলা সমবায় অফিসার মো. মশিউর রহমান।
প্রসঙ্গত, কামারপুকুর ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ডের সদস্য আইনুল হক চলতি বছরের গেল ২২ আগষ্ট আকস্মিক মৃত্যুবরণ করেন। তাঁর মৃত্যুজনিত কারণে ওই ইউপির তিন নম্বর ওয়ার্ডের সদস্য পদটি শুন্য ঘোষণা করে নির্বাচন কমিশন। পরবর্তীতে ওই ওয়ার্ডে সদস্য পদে উপনির্বাচনের তফশীল ঘোষণা করা হয়। ওই ঘোষিত তফশীল অনুযায়ী গতকাল  সোমবার (৩০ ডিসেম্বর) তিন নম্বর ওয়ার্ডে উপনির্বাচনের ভোট গ্রহন করা হয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 59658648551149604

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item