চিলাহাটি খাদ্য গুদামে ভোগডাবুরী ইউপির ধান সংগ্রহের শুভ উদ্বোধন

এ.আই.পলাশ.চিলাহাটি,নীলফামারী প্রতিনিধিঃ নীলফামারী জেলার ডোমার উপজেলার চিলাহাটি খাদ্যগুদামে ভোগডাবুরী ইউনিয়নের সাধারণ কৃষকদের কাছ থেকে ধান সংগ্রহের শুভ উদ্বোধন করা হয়। আজ বৃহস্পতিবার সকাল ১০টার দিকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ধান ক্রয়ের উদ্বোধন করেন, ডোমার উপজেলা চেয়ারম্যান তোফায়েল আহমেদ।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,ডোমার উপজেলা খাদ্য নিয়ন্ত্রক, মাহ্মুদ হাসান, খাদ্য পরিদর্শক ও ভারপ্রাপ্ত কর্মকর্তা ডোমার এল.এস.ডি, জিয়াউর রহমান, ডোমার এল.এস.ডি খাদ্য পরিদর্শক আবদুল্লাহ্ আরেফিন, ভোগডাবুরী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক হাফিজুর রহমান বকুল, ডোমার পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ময়নুল হক, ভোগডাবুরী ইউপি চেয়ারম্যান একরামুল হক,  চিলাহাটি খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা নিত্যানন্দ রায় সহ স্থানীয় কৃষক ও সুধী মহল।
চিলাহাটি এল.এস.ডি. খাদ্যগুদামে ডোমার উপজেলার কেতকীবাড়ী, জোড়াবাড়ী, গোমনাতী ও বামুনিয়া ইউনিয়নের সাধারণ কৃষকদের কাছ দীর্ঘ একমাস থেকে ধান সংগ্রহের কাজ চলে আসছে। কৃষকদের নামের তালিকা নিয়ে জটিলতার কারনে শুধু ভোগডাবুরী ইউনিয়নে ধান সংগ্রহ প্রায় ২৩দিন বন্ধ থাকার পর অবশেষে উর্ধ্বতন কতৃপক্ষের হস্তক্ষেপে পুনরায় ভোগডাবুরী ইউনিয়নের কৃষকদের কাছ থেকে ধান নেওয়া শুরু হলো।  

পুরোনো সংবাদ

নীলফামারী 6579921004844528337

অনুসরণ করুন

মুজিব বর্ষ

Logo

সর্বশেষ সংবাদ

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item