ফুলবাড়ীতে মুক্তিযোদ্ধার স্ত্রী ও কন্যাকে লাঞ্চিত’র ঘটনায় মিটার রিডারসহ তিন জনের বিরুদ্ধে মামলা।

মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ীতে এক মুক্তিযোদ্ধার স্ত্রী ও কন্যাকে মারপির ও লাঞ্চিত করার ঘটনায়, ওই মিটার রিডারকে চাকুরী চ্যুত করা হয়েছে ও একই ঘটনায় ওই মিটার রিডার শাহেদ ইসলামসহ তিন জনের বিরুদ্ধে মামলা হয়েছে।
গত বুধবার রাতে মুক্তিযোদ্ধার বিধুবা স্ত্রী মমেনা বেওয়া বাদি হয়ে ফুলবাড়ী থানায় এই মামলা দায়ের করেন, যার মামলা নং ০৩।
জানা গেছে,
গত (৩ডিসেম্বর) মঙ্গলবার বিকালে পৌর এলাকার উত্তর সুজাপুর গ্রামে বিদুৎ বিলকে কেন্দ্র করে, নর্দান ইলেক্ট্রিক সাপ্লাই (নেসকো) এর ফুলবাড়ী আবাসীক বিদুৎ সরবরাহ কেন্দ্রের মাষ্টার রোলের কর্মচারী মিটার রিডার শাহেদ ইসলামসহ তার সঙ্গিরা, মুক্তিযোদ্ধা মৃত মতিয়ার রহমানের স্ত্রী মমেনা বেওয়া (৫৮) ও কন্যা জোরাইয়া বেগম (২৭)কে মারপিট ও লাঞ্চিত করে।  ঘটনাকে কেন্দ্র করে ওই দিন সন্ধায়, ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম চৌধুরী ও নেসকোর ফুলবাড়ী বিদুৎ সরবরাহ কেন্দ্রের আবাসীক প্রকৌশলী উজ্জল আলী, ঘটনাস্থল পরিদর্শন করেন ও হামলাকারী মিটার রিডারকে চাকুরি থেকে বাদ দেয়।
এই ঘটনায় গত (৪ ডিসেম্বর) বুধবার রাতে ফুলবাড়ী থানায়, মুক্তিযোদ্ধার স্ত্রী মমেনা বেওয়া বাদি হয়ে, পশ্চিত গৌরী পাড়া গ্রামের মোফাজ্জলের ছেলে মিটার রিডার শাহেদ ইসলাম (২৭) তার সঙ্গি উত্তর সুজাপুর গ্রামের মোস্তাকিনের ছেলে রহিম (২৮) ও একই এলাকার জিয়াউর (৩০) কে আসামী করে মামলা দায়ের করেন।
ফুলবাড়ী থানার ওসি ফকরুল ইসলাম বলেন, ঘটনার পর থেকেই মিটার রিডার শাহেদ ইসলামসহ আসামীরা পলাতক থাকায়, এখন প্রর্যন্ত কাউকে আটক করা সম্ভাব হয়নি, তবে পুলিশ তাদের গ্রেফতারের জন্য তৎপর রয়েছে।
উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম চৌধুরী বলেন হামলাকারী মিটার রিডার শাহেদ ইসলামকে ওই দিন রাতে চাকুরী থেকে বাদ দেয়া হয়েছে এবং তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

পুরোনো সংবাদ

দিনাজপুর 6296560818218658294

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item