ডিমলার পশ্চিম ছাতনাই ইউপি আওয়ামীলীগ এর সম্মেলন অনুষ্ঠিত

মশিয়ার রহমান,ডিমলা প্রতিনিধি - বাংলাদেশ আওয়ামীলীগ ডিমলা উপজেলার  ১নং পশ্চিম ছাতনাই ইউনিয়ন শাখার ত্রি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
১ ডিসেম্বর পশ্চিম ছাতনাই ইউনিয়ন আ'লীগের সভাপতি আব্দুল গফুরের সভাপতিত্বে সম্মেলনের ১ম পর্বে বেলা ১১.০০ টায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে সম্মেলনের শুভ সুচনা করেন অনুষ্ঠানের বিশেষ অতিথি ও ডিমলা উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম, সম্মেলনের প্রধান বক্তা ডিমলা উপজেলা আ'লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক মোঃ আনোয়ারুল হক সরকার মিন্টুসহ উপজেলা ও ইউনিয়ন আ'লীগের নেতৃবৃন্দ ।
 ইউনিয়ন কৃষকলীগের আহবায়ক মাহাবুবুল আলম দুলালের সঞ্চালনায় এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আ'লীগের সহ সভাপতি এমদাদুল কবির চৌঃ, উপজেলা আওয়ামীলীগ এর সহ সভাপতি ধজরউদ্দিন চৌধুরী, সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম, সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ সাইদুল বারী, আ'লীগ অন্যতম সদস্য ও ডিমলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক লুৎফর রহমান, উপজেলা যুবলীগ এর আহবায়ক বাবু শৈলেন চন্দ্র রায়, যুগ্ম আহবায়ক ও টেপাখড়িবাড়ী ইউপি চেয়ারম্যান ময়নুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের আহবায়ক আবু সায়েম সরকার, যুগ্ম আহবায়ক স্বাধীন, ইউনিয়ন আ'লীগের সহসভাপতি ও সাবেক চেয়ারম্যান আবুবক্কর ছিদ্দিক প্রমুখ ।
 দিনব্যাপী এ সম্মেলনের ২য় পর্যায়ে বিকেলে সভাপতি পদে ৩ জন ও সেক্রেটারি পদে ২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করতে ইচ্ছুক হওয়ায় দলের গঠনতান্ত্রিক প্রক্রিয়া অনুসরণ করে গণতান্ত্রিক পদ্ধতিতে প্রতিটি ওয়ার্ডের ১৯ জন করে কাউন্সিলরদের প্রত্যক্ষভোটে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ভোট গ্রহণ করা হয়। এসময় নির্বাচন কমিশনার হিসেবে দায়ীত্ব পালন করেন উপজেলা আ'লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল হক সরকার, সাইদুল বারী ও লুৎফর রহমান ।
 প্রধান নির্বাচন কমিশনার জানান, অত্র ইউনিয়নের ওয়ার্ড কাউন্সিলর ও কব সদস্য নিয়ে মোট ভোটার ১৮৬ জন। সভাপতি প্রার্থী ৩ জন, মোঃ আমিনুল করিম, মোঃ আব্দুল গফুর ও মোঃ রফিকুল ইসলাম । তন্মধ্যে ৭৩ ভোট পেয়ে মোঃ রফিকুল ইসলাম সভাপতি নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ আব্দুল গফুর ৭০ ভোট ও আমিনুল করিম ৩৯ ভোট পেয়েছেন । সাধারণ সম্পাদক পদে ১৮৬ ভোটের মধ্যে ১০১ ভোট পেয়ে মোঃ নাসিরুল হক সরকার সাধারণ সম্পাদক নির্বাচিত হন এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী অজিবুল হক দুলু পেয়েছেন ৮৫ ভোট। আগামী ১৫ দিনের মধ্যে ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি করার আহবান জানান।

পুরোনো সংবাদ

নীলফামারী 1061670485822368956

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item