দৈনিক দেশ রুপান্তর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকীতে নীলফামারীতে শোভাযাত্রা

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী প্রতিনিধি ॥ কনকনে শীত আর মৃদু শৈত্য প্রবাহ উপেক্ষা করে নীলফামারীতে দৈনিক দেশ রূপান্তর পত্রিকার প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।
শুক্রবার(২০ ডিসেম্বর) সকাল ১১টায় নীলফামারী জেলা শিল্পকলা একাডেমি চত্বর থেকে প্রতিষ্ঠাবার্ষিকী’র একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়।
জেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা জয়নাল আবেদীনের নেতৃত্বে বর্ণাঢ্য শোভাযাত্রায় নানা শ্রেণী পেশার মানুষ অংশ গ্রহণ করে। শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে আলোচনা সভা ও কেক কাটার অনুষ্ঠানে মিলিত হয়।
দেশ রূপান্তর নীলফামারী প্রতিনিধি বিজয় চক্রবর্তী কাজলের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে জেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন। বিশেষ অতিথি হিসেবে অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার মোহাম্মদ আতিকুর রহমান। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন দৈনিক জনকন্ঠ পত্রিকার স্টাফ রিপোর্টার তাহমিন হক ববী, দৈনিক প্রথম আলো পত্রিকার প্রতিনিধি মীর মাহমুদুল হাসান আস্তাক, দৈনিক কালের কন্ঠ পত্রিকার প্রতিনিধি ভূবন রায় নিখিল, বাংলাদেশ প্রতিদিন পত্রিকার প্রতিনিধি আব্দুল বারী, নীলফামারী টেলিভশন সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক মিল্লাদুর রহমান মামুন, দৈনিক খোলা কাগজ পত্রিকার প্রতিনিধি মোশাররফ হোসেন, ইত্তেফাক পত্রিকার প্রতিনিধি শীষ রহমান, জাতীয় যুব সংহতির জেলা সভাপতি মমিনুর রশীদ সামুন, সাধারণ সম্পাদক আব্দুল হান্নান। প্রধান অতিথির বক্তব্যে জেলা পরিষদ চেয়ারম্যান জয়নাল আবেদীন বলেন,‘দায়িত্বশীলদের দৈনিক হিসেবে দেশ রূপান্তর আত্মপ্রকাশের এক বছরেই সারা দেশের মানুষের কাছে ব্যপক ভাবে জনপ্রিয় হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করায় দৈনিক দেশ রূপান্তর ইতিমধ্যে নীলফামারীসহ সারাদেশে থাকা পাঠকদের হৃদয়ে ¯'ান পেয়েছে। আগামীতেও এই ধারা যাতে অব্যাহত থাকে সেদিকে নজর রাখতে পত্রিকার সম্পাদকসহ সকলের প্রতি আহবান জানান তিনি।’
বিশেষ অতিথির বক্তৃতায় অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার মোহাম্মদ আতিকুর রহমান বলেন,  ‘দেশ রূপান্তর’ এই নামটি যখন শুনি বেশ ভালো লাগে আমার। স্বদেশ প্রেমের টান রয়েছে পত্রিকাটিতে। পত্রিকার নামটি দেশ রূপান্তর হওয়ায় নামটিই যেন এই পত্রিকার বিশেষ একটা দায় রয়েছে। তবে তারা সেই দায় যৌক্তিকভাবে ভাগাভাগি করে নিয়েছে পাঠকদের সাথে। এই পত্রিকার সম্পাদকীয় নীতি অনেক সুন্দর। পত্রিকাটি সোজা ভাষায় এমন তথ্য পরিবেশন করেন যাতে একটি দপ্তরের বড় সাহেব থেকে দুয়ারের দাড়িয়ে থাকা দারোয়ান পত্রিকাটি পড়তে পারেন।
অন্যান্য বক্তরা বলেন, দেশ রূপান্তর পত্রিকাটি বস্তু নিষ্ঠ সংবাদ পরিবেশন করে নীলফামারীসহ সারাদেশের উন্নয়নে বিশেষ ভূমিকা রাখার পাশাপাশি ভবিষ্যতে সর্ববহুল প্রচারিত দৈনিক হিসেবে জায়গা করে নিবে দেশ রূপান্তর।
আলোচনা সভা শেষে সেখানে নীলফামারী প্রতিনিধিকে সাথে নিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর পাঁচ পাউন্ডের একটি কেক কাটেন প্রধান ও বিশেষ অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ। #


পুরোনো সংবাদ

নীলফামারী 1239006677756423146

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item