হরিপুরে নাইট সুপার সিক্স ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন

জে.ইতি হরিপুর (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ হরিপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আব্দুর কাইয়ুম পুষ্প বলেছেন, 'খেলাধুলাই পারে যুবসমাজকে মাদক, বাল্যবিবাহ, জঙ্গিবাদ ও সন্ত্রাসসহ সকল অন্যায় থেকে দূরে রাখতে। তাই সবাইকে খেলাধুলার প্রতি বেশি বেশি মনোযোগ দিতে হবে এবং খেলাধুলার আয়োজন বাড়াতে হবে।

তিনি আরো বলেন, শারীরিক গঠন ও মানসিক বিকাশে ক্রীড়ার কোন বিকল্প নেই। তাই সমাজের প্রতিটি শিশু-কিশোরের জন্যই খেলাধুলার ব্যবস্থা রাখা প্রয়োজন।
তাছাড়া খেলাধুলার মাধ্যমে একজন মানুষ নিজেকে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে পরিচিত করতে পারে।বাংলাদেশের হয়ে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে যারা আজ ত্রীড়াঙ্গন মাতাচ্ছে তারা প্রায় সকলেই গ্রামের ছেলে।'

শনিবার সন্ধ্যায় হরিপুর উপজেলার ঠাকিঠুকি ক্রিকেট একাদশ কর্তৃক আয়োজিত নাইট সুপার সিক্স ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে হরিপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পুষ্প এসব কথা বলেন।

ভাইস চেয়ারম্যান পুষ্প আরও বলেন, এটি শুধু একটি ফুটবল টুর্নামেন্ট নয় একটি মাদক, বাল্যবিবাহ ও জঙ্গিবাদের বিরুদ্ধে একটি সামাজিক আন্দোলন। আপনারা ভবিষ্যতে আরও খেলার আয়োজন করবেন, আমার পক্ষ থেকে সকল সহায়তা থাকবে। ভাল কাজে আমি সর্বদা পাশে থাকি এবং আজীবন পাশে থাকব।
 এসময় উপ¯ি’ত ছিলেন, উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ও উপজেলা আ’লীগের সাবেক সাধারন সম্পাদক এসএম আলমগীর, আমগাঁও ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক মতিউর রহমান মতি, যুবনেতা শরিফউদ্দীন সরকার, তৌইদুল ইসলাম চৌঃ প্রমূখ্য।


পুরোনো সংবাদ

ঠাকুরগাঁও 2387925249394604605

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item