সরকারি নির্দেশে সৈয়দপুর সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষের দায়িত্ব পেলেন নার্জিজ বানু

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
 নীলফামারীর ঐতিহ্যবাহী ও প্রাচীনতম সৈয়দপুর সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষের দায়িত্ব পেলেন উপাধ্যক্ষ নার্জিজ বানু।গতকাল সোমবার সরকারি এক নির্দেশে তিনি এ দায়িত্ব পান এবং আজ মঙ্গলবার আনুষ্ঠানিকভাবে অধ্যক্ষের দায়িত্ব গ্রহন করেন তিনি।
সদ্য সরকারি হওয়া এ কলেজে দীর্ঘদিন ধরে অধ্যক্ষ পদ শূন্য রয়েছে। কলেজের অধ্যক্ষ হাফিজুর রহমান ২০১৫ সালের ১৪ জুন অবসরে যান।
এর পরের দিন থেকে তিনি চাকরি বর্ধিত করে ভারপ্রাপ্ত অধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করেন ২০১৭ সালের ১৫ জুন পর্যন্ত। এরপর আবারও ভারপ্রাপ্ত অধ্যক্ষ হিসেবে দায়িত্বে আসেন কলেজের ব্যবস্থাপনা বিভাগের সহকারি অধ্যাপক সাখাওয়াৎ হোসেন (খোকন)। তিনি পদত্যাগ করায় বিধি মোতাবেক মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের (মাউশি) স্মারক নং ৭জি/১৭(ক-৩)/২০১০/৬০৬৮/৫ তাং ১৮-১১-২০১৯ মোতাবেক উপাধ্যক্ষ নার্জিজ বানু অধ্যক্ষের দায়িত্বপ্রাপ্ত হন। ভারপ্রাপ্ত অধ্যক্ষের পদ থেকে সাখাওয়াৎ হোসেন গত সেপ্টেম্বর মাসে পদত্যাগ করার পর থেকে উপাধ্যক্ষ অধ্যক্ষের দায়িত্বে থাকলেও সরকারি কলেজের কারণে সরকারি নিদের্শনা না থাকায় প্রায় তিন মাস থেকে কলেজের শিক্ষক-কর্মচারীরা তাদের বেতন-ভাতা পাচ্ছেন না। কলেজের একটি সূত্র জানায়, আগামীকাল তাদের বেতন-ভাতা হয়ে যাবে।
মঙ্গলবার উপাধ্যক্ষ নার্জিজ বানু  সৈয়দপুর সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ হিসেবে দায়িত্বভার গ্রহন করার পর পরই কলেজের বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষিকা ও কর্মচারী তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

পুরোনো সংবাদ

সৈয়দপুর 2796975917946857818

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item