সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসারকে বিদায় সংবর্ধনা


তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
 নীলফামারীর সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এস. এম. গোলাম কিবরিয়াকে বদলীজনিত বিদায় সংবর্ধনা  প্রদান করা হয়েছে।
আজ (মঙ্গলবার) শহরের সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজের পক্ষ থেকে ওই বিদায়ী সংবর্ধনা দেয়া হয়।  শহরের কয়ানিজপাড়াস্থ কলেজের নিজস্ব ক্যাম্পাসে বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
 অনুষ্ঠানে বিদায়ী অতিথির বক্তব্য দেন সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার এস. এম. গোলাম কিবরিয়া।
 সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজের পরিচালনা পর্ষদের সাবেক সভাপতি এবং  প্রতিষ্ঠানের কিন্ডারগার্টেন শাখার বর্তমান সভাপতি সাংবাদিক লায়ন আমিনুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন কলেজের সহকারী অধ্যাপক  মো. ফারুক আহমেদ।
অনুষ্ঠানের শুরুতেই বিদায়ী অতিথি বিদায়ী ইউএনও এস. এম গোলাম কিবরিয়াকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
 শেষে বিদায়ী অতিথিকে প্রতিষ্ঠানের পক্ষ থেকে একটি মানপত্র ও ক্রেষ্ট প্রদান করা দেওয়া হয়।
 অনুষ্ঠানটি সঞ্চালনা করেন  সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজের স্কুল শাখার প্রধান শিক্ষক  মো. আব্দুল লতিফ।
অনুষ্ঠানে শিক্ষা প্রতিষ্ঠানটির পরিচালনা পর্ষদের সদস্য সাবেক পৌর কাউন্সিলর মো. আকতার হোসেন ফেকুসহ অন্যান্যসদস্যবৃন্দ ও  সকল শিক্ষক-শিক্ষিকারা  উপস্থিত ছিলেন।
 বিদায়ী অতিথি  এস. এম গোলাম কিবরিয়া তাঁর বক্তব্যে বলেন, স্বল্প সময়ের জন্য সৈয়দপুরে  ইউএনও’র দায়িত্ব পালনকালে সৈয়দপুরের সর্বস্তরের মানুষের কাছ থেকে আমি যে ভালবাসা পেয়েছি তা অকল্পনীয়। আমি কোন দিনও তাদের ভালবাসারর কথা ভুলতে পাবরো না। আমি এজন্য আমি সৈয়দপুর উপজেলাবাসীর কাছে চিরকৃতজ্ঞ থাকবো। বিশেষ করে সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজের পাবলিক পরীক্ষায় আশাতীত ফলাফল আমাকে মুগ্ধ করেছে। ভবিষ্যতেও এ শিক্ষা প্রতিষ্ঠানটি প্রতিটি পাবলিক ভাল ফলাফলের ধারাবাহিকতা বজায় রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।                                                           

পুরোনো সংবাদ

সৈয়দপুর 5550720616754566908

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item