সৈয়দপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ২৭টি পরিবারের মাঝে ত্রাণ মন্ত্রণালয়ের ঢেউটিন ও অর্থের চেক বিতরণ

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
 নীলফামারীর সৈয়দপুর শহরের দূর্গামিলের উর্দূভাষী (অবাঙ্গালী) ক্যাম্পে সংঘটিত অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ২৭ টি পরিবারের মাঝে ৫৪ বান্ডিল নতুন ঢেউটির ও  ১ লাখ ৬২ হাজার টাকার চেক বিতরণ করা হয়েছে।
গতকাল ( সোমবার) বিকেলে দুর্যোগ, ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের ওই ঢেউটিন ও অর্থের চেক আনুষ্ঠানিকভাবে সামগ্রী বিতরণ করা হয়।
 সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এস. এম. গোলাম কিবরিয়া উপস্থিত থেকে আগুনে ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যদের হাতে সে সব হস্তান্তর করেন।
এ সময় সৈয়দপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার, সৈয়দপুর উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান মোছা. সানজিদা বেগম লাকী, সৈয়দপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো. আবু হাসনাত সরকার, সৈয়দপুর পৌরসভার প্যানেল মেয়র - ১ মো. জিয়াউল হক জিয়া, ১১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. এরশাদ হোসেন পাপ্পু, ১২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আব্দুল খালেক সাবু, পৌর সংরক্ষিত নারী কাউন্সিলর মোছা. মিনারা বেগম, রংপুর সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর ও স্বেচ্ছাসেবী সংস্থা হীটের নির্বাহী পরিচালক মো. হারুন-উর-রশিদ, অবাঙ্গালী ক্যাম্প উন্নয়ন কমিটির সভাপতি মো. মাজিদ ইকবালসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন
  অনুষ্ঠানে আগুনে ক্ষতিগ্রস্থ  দূর্গামিল অবাঙ্গালী ক্যাম্পের ২৭ টি পরিবারের মধ্যে প্রতিটি পরিবারকে  দুই বান্ডিল করে নতুন ঢেউটিন ও ৬ হাজার টাকার একটি করে চেক প্রদান করা হয়েছে।
প্রসঙ্গত,গত বুধবার (২০ নভেম্বর) দুপুরে সৈয়দপুর শহরের শহীদ জহুরুল হক সড়কের  অবাঙ্গালী ক্যাম্প দুর্গামিলে এক ভয়াবহ অগ্নিকান্ড সংঘটিত হয়। এতে ২৭টি পরিবারের নগদ টাকাসহ সর্বস্ব পুঁড়ে ছাঁই হয়ে যায়। এতে প্রায় এক কোটি টাকার সম্পদ আগুনে পুড়ে ছাঁই হয়েছে বলে ক্ষতিগ্রস্থরা জানায়।       

পুরোনো সংবাদ

নীলফামারী 7951703590198746904

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item