ফিলিস্তিনের জনগনের ওপর ইসরাইলী বাহিনীর হামলা- সৈয়দপুরে জাকের পার্টির মানববন্ধন

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
 ফিলিস্তিনের মুসলিম জনগণের ওপর ইসরাইলীবাহিনীর অমানবিক অত্যাচার বন্ধের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে জাকের পার্টি ও সহযোগী সংগঠন নীলফামারী - ২ সাংগঠনিক জেলা সৈয়দপুরের নেতাকর্মীরা।
আজ (শুক্রবার) জুম্মার নামাজ শেষে শহরের উপকন্ঠ সৈয়দপুর-নীলফামারী সড়কের ঢেলাপীর উত্তরা আবাসন এলাকার ওই কর্মসুচি পালন করা হয়।
ঘন্টাব্যাপী মানববন্ধনে ফিলিস্তিনের নিরীহ জনগণের ওপর ইসরাইলীদের হামলা ও নির্যাতনের প্রতিবাদ ও নিন্দা জানিয়ে বক্তব্য বলেন জাকের পার্টি স্বেচ্ছাসেবক ফ্রন্ট কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাংগঠনিক সম্পাদক ও জাকের পার্টি নীলফামারী - ২ সৈয়দপুর সাংগঠনিক জেলা কমিটির সভাপতি মো. আমিনুল ইসলাম আমু, সাংগঠনিক সম্পাদক মো. লানচু চৌধুরী, দপ্তর সম্পাদক  শাহজাহান সিরাজ ও প্রবীণ জাকের নেতা ডা. নুরুল ইসলাম,  সৈয়দপুর উপজেলার কামারপুকুর, কাশিরাম বেলপুকুর ও বোতলাগাড়ি ইউনিয়ন সভাপতি যথাক্রমে মো. বাদল খান, আকতার হোসেন বাদশা ও মো. শাহজাহান আলী । এছাড়া জেলা যুব স্বেচ্ছাসেবক ফ্রন্ট সভাপতি মো. একরামুল হক, স্বেচ্ছাসেবক ফ্রন্ট সভাপতি  মো. রশিদুল হক ও বালক ফ্রন্টের সভাপতি মো. শাকিল ইসলাম প্রমুখ।
 মানববন্ধনে জাকের পার্টি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী ছাড়াও এলাকার অসংখ্যক মানুষজন অংশ নেন। এ সময় অবিলম্বে ফিলিস্তিনের জনগণের ওপর ইসরাইলীবাহিনীর হামলা ও নির্যাতন বন্ধের দাবি জানানো হয়। এর অন্যথা হলে আগামীতে জাকের পার্টি বৃহত্তর আন্দোলন গড়ে তুলবে বলে জানান নেতৃবৃন্দ।     

পুরোনো সংবাদ

নীলফামারী 8988259794825852426

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item