ফিলিস্তিনের জনগনের ওপর ইসরাইলী বাহিনীর হামলা- সৈয়দপুরে জাকের পার্টির মানববন্ধন

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
 ফিলিস্তিনের মুসলিম জনগণের ওপর ইসরাইলীবাহিনীর অমানবিক অত্যাচার বন্ধের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে জাকের পার্টি ও সহযোগী সংগঠন নীলফামারী - ২ সাংগঠনিক জেলা সৈয়দপুরের নেতাকর্মীরা।
আজ (শুক্রবার) জুম্মার নামাজ শেষে শহরের উপকন্ঠ সৈয়দপুর-নীলফামারী সড়কের ঢেলাপীর উত্তরা আবাসন এলাকার ওই কর্মসুচি পালন করা হয়।
ঘন্টাব্যাপী মানববন্ধনে ফিলিস্তিনের নিরীহ জনগণের ওপর ইসরাইলীদের হামলা ও নির্যাতনের প্রতিবাদ ও নিন্দা জানিয়ে বক্তব্য বলেন জাকের পার্টি স্বেচ্ছাসেবক ফ্রন্ট কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাংগঠনিক সম্পাদক ও জাকের পার্টি নীলফামারী - ২ সৈয়দপুর সাংগঠনিক জেলা কমিটির সভাপতি মো. আমিনুল ইসলাম আমু, সাংগঠনিক সম্পাদক মো. লানচু চৌধুরী, দপ্তর সম্পাদক  শাহজাহান সিরাজ ও প্রবীণ জাকের নেতা ডা. নুরুল ইসলাম,  সৈয়দপুর উপজেলার কামারপুকুর, কাশিরাম বেলপুকুর ও বোতলাগাড়ি ইউনিয়ন সভাপতি যথাক্রমে মো. বাদল খান, আকতার হোসেন বাদশা ও মো. শাহজাহান আলী । এছাড়া জেলা যুব স্বেচ্ছাসেবক ফ্রন্ট সভাপতি মো. একরামুল হক, স্বেচ্ছাসেবক ফ্রন্ট সভাপতি  মো. রশিদুল হক ও বালক ফ্রন্টের সভাপতি মো. শাকিল ইসলাম প্রমুখ।
 মানববন্ধনে জাকের পার্টি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী ছাড়াও এলাকার অসংখ্যক মানুষজন অংশ নেন। এ সময় অবিলম্বে ফিলিস্তিনের জনগণের ওপর ইসরাইলীবাহিনীর হামলা ও নির্যাতন বন্ধের দাবি জানানো হয়। এর অন্যথা হলে আগামীতে জাকের পার্টি বৃহত্তর আন্দোলন গড়ে তুলবে বলে জানান নেতৃবৃন্দ।     

পুরোনো সংবাদ

সৈয়দপুর 8988259794825852426

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item