সৈয়দপুরে ৫১ ঘর আগুনে পুড়ে ছাই

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী-  নীলফামারীর সৈয়দপুর শহরের দূর্গামিল ক্যা¤েপ আগুনে ১৭টি পরিবারের ৫১টি ঘর আগুনে পুড়ে ছাই হয়েছে।
বুধবার দুপুর পৌনে ৩টার দিকে মোজাম্মেলের বাড়ীর রান্নার চুলা থেকে আগুনের সূত্রপাত হয়ে তা দ্রুত চতুর্দিকে ছড়িয়ে পড়ে। এতে প্রায় ৭০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তদের দাবি। খবর পেয়ে সৈয়দপুর, নীলফামারী ও রংপুরের তারাগঞ্জ ফায়ার ও সার্ভিসের ৩টি ইউনিট প্রায় ২ ঘন্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনতে সম হয়।
প্রত্যক্ষদর্শীরা জানায়, ওই ক্যা¤েপর মোজাম্মেলের বাড়ির চুলার আগুন থেকে তা আশেপাশের বাড়িতে ছড়িয়ে পড়ে। মূহুর্তে পুরো এলাকা আগুনে পুড়ে ছাই হয়ে যায়। অগ্নিকান্ডে মোজাম্মেল, কাল্লু, আরমান, সুজন, আজাদ, মোস্তফা, জাহিদ, সোলেমান কোরেশী, বেচন, শাহাজাদা, মূর্তজা, নয়ন, নেহাল, বিক্কু ও কালার বাড়িসহ ১৭ টি পরিবারের ৫১ ঘরের আসবাবপত্র, গৃহস্থালী জিনিসপত্র, কাপড়, বিছানাপত্রসহ নগদ ৭ লাখ টাকা পুড়ে যায়।
এতে ১৭টি পরিবারের মোট ৭০ লাখ টাকা তি হয়েছে বলে ধারনা করেন নীলফামারী ফায়ার সার্ভিসের টিম লিডার এনামুল হক।  সৈয়দপুর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন ম্যানেজার মাহমুদুল হাসান একই কথা জানান। #

পুরোনো সংবাদ

নীলফামারী 8964054922563957112

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item