রংপুর বিভাগের পৌরসভা গুলো নিয়ে নীলফামারীতে ‘দূর্যোগ সহনশীল নগর তৈরী বিষয়ক’ প্রশিক্ষণ শুরু

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ৪ নভেম্বর॥ রংপুর বিভাগের ৩১টি পৌরসভার ৩১জন প্রতিনিধির অংশ গ্রহনে নীলফামারীতে দু’দিন ব্যাপী ‘দূর্যোগ সহনশীল নগর তৈরির উপকরণ বিষয়ক’ প্রশিক্ষণ শুরু হয়েছে।
আজ সোমবার(৪ নভেম্বর) দুপুরে নীলফামারী পৌরসভা মিলনায়তনে এর উদ্বোধন করেন জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী। এতে সভাপতিত্ব করেন মিউনিসিপাল এ্যাসোসিয়েশন অব বাংলাদেশ(ম্যাব) এর প্রেসিডেন্ট ও নীলফামারী পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহমেদ।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ম্যাব এর সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, ইউএনডিআরআর এর ডিজাস্টার রিস্ক রিডাকশন অফিসার তেজাস তামোভিদ পাটনায়েক।
নীলফামারী পৌরসভার সহকারী প্রকৌশলী হামিদুর রহমানের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) আজাহারুল ইসলাম, সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা গোলাম কিবরিয়া বক্তব্য দেন।
নীলফামারী পৌরসভার মেয়র ও ম্যাব সভাপতি দেওয়ান কামাল আহমেদ জানান, দু’দিন ব্যাপী প্রশিক্ষণের প্রথম দিনে রংপুর বিভাগের ৩১টি পৌরসভার ৩১জন প্রতিনিধি অংশগ্রহণ করছেন। যারা সচিব, নির্বাহী প্রকৌশলী এবং সহকারী প্রকৌশলী পর্যায়ের কর্মকর্তা।
তিনি বলেন, দ্বিতীয় দিনে মেয়র ও কাউন্সিলর এবং কর্মকর্তাবৃন্দ অংশগ্রহণ করবেন।  দেশের ১১টি অঞ্চলে অনুরুপ কর্মসুচী অনুষ্ঠিত হবে।#

পুরোনো সংবাদ

নীলফামারী সদর 4656347700445273054

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item