রংপুরে ছাত্রদল ও ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা


হাজী মারুফঃ রংপুর নগরীর কেরানীপাড়া লিচু বাগান এলাকার প্রতারক চত্রেুর হোতা দুই ভাই হামিম ও  হাজ্জাজ বিরুদ্ধে  হাসান শরীফ সাগর বাদী হয়ে কোতয়ালী মেট্রোপলিটন থানায় মামলা দায়ের হয় ।এজহার  সুত্রে জানা যায়, হামিম তার বন্ধু হাসান শরীফ সাগরের কাছে পর্যায়ত্রুমে ব্যাবসা করার জন্য ৪০ লাখ টাকা গ্রহন করেন । প্রথমে ইর্ষ্টান ব্যাংক মারফত সাড়ে ৫ লাখ টাকা ব্যাংক মারফত লেনদেন হয়।
পরে ননজুডিশিয়াল স্টামের উপর বাকী টাকা গ্রহন করেন। টাকা দেওয়ার সময় শেষ হলে সাগর তার পাওনা টাকা চাইতে গেলে উল্টো হামিম তাকে বিভিন্ন নারী মামলায় ফাসাঁনোর হুমকি ও  প্রান নাশের হুমকি প্রদান করেন । খোজঁ নিয়ে জানা যায় ঢাকায় শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের ছাত্র ছিলেন হামিম এবং ছাত্রদলের ক্যাডার ছিলেন কিন্তুু বিভিন্ন অনৈতিক কার্যত্রুম করায় ১০-৩-২০০৮ সালে ২য় বর্ষে পড়াকালীন  চাদাঁবাজি ও সাংবাদিককে মারধর করায় কতৃপক্ষ তাকে বিশ্ববিদ্যালয় থেকে চিরস্থায়ী বহিস্কার করে । এদিকে জানা গেছে হামিম অপহরণ মুক্তিপণ মামলায় ঢাকার  তেজগাঁও থানায় মামলা নং ৬২ (২)০৮ এই মামলায় ঢাকা কেন্দ্রীয় কারাগারে প্রায় দশ মাস জেল খাটেন।
সাগর সাংবাদিককে  জানান যে, রংপুর সরকারী কলেজের একজন শিক্ষককে হাজ্জাজ বে-ধরক মারপিট করেন এ ঘটনায় হাজ্জাজ প্রায় তিন মাস জেল খাটেন ও রংপুর মহানগর ছাত্রলীগ থেকে সাময়িক বহিস্কার করা হয় ।গত  ১৩/১০/১৯ ইং তারিখে সাগর তার পাওনা টাকা হামিমের কাছে চাইতে গেলে কেরানীপাড়ার বাসায় । তৎ সময় হামিম না থাকায় তার আপন সহদর ভাই মহানগর ছাত্রলীগের প্রচার সম্পাদক হাজ্জাজ সাগরকে অকথ্য ভাষায় গালি গালাজ করেন প্রানে মেরে ফেলার হুমকি প্রদান করেন । হাসান শরিফ সাগর বাদী হয়ে রংপুর মেট্রোপলিটন কোতায়লী থানায় মামলা দায়ের করেন। মামলা নং ৬৬/৫৮৭। এজহারে আরো উল্লেখিত হয় যে, ২ বছরের মধ্যে উক্ত টাকা পরিশেধের জন্য সময় নিয়েছিল হামিম। টাকা  পরিশেধ না করে হাজ্জাজ সহ আসামীদ্বয় সহ তাহাদের সঙ্গীয় অজ্ঞতনামা, ৪/৫ জন সন্ত্রাসীদের নিয়ে রাধাভল্লব শুশুর বাড়িতে গিয়ে ভাংচুর করেন । সাগর জানান ইতিপুবে হ্জ্জাজ তাকে ফেসবুকে  তার বৌ এর নগ্ন ভিডিও প্রকাশ করার হুমকি প্রদান করেছিল । গত শনিবার রাতে প্রতারক চত্রেুর হোতা হামিমকে গ্রেফতারের জন্য মেট্রোফলিটন কোতয়ালী থানার এস আই এরশাদ অভিযান চালান । আসামী পুলিশের আগমন টের পেয়ে পিছনের দরজা দিয়ে পালিয়ৈ যেতে সক্ষম হয়েছে ।এস আই এরশাদ গ্রামবাংলার সংবাদকে বলেন, আমরা প্রতারক হামিমের গ্রেফতারের জন্য পুলিশী অভিযান অব্যাহত আছে ।

পুরোনো সংবাদ

রংপুর 4030617762784666513

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item