নীলফামারীতে বিজয় ফুল উৎসব অনুষ্ঠিত

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ২ নভেম্বর\ নতুন প্রজন্মের কাছে মুক্তিযুদ্ধের চেতনা উপলদ্ধি এবং সংগ্রামী ইতিহাস জানাবার উদ্দেশ্যে মন্ত্রী পরিষদ বিভাগ সারাদেশের ন্যায় নীলফামারী জেলা পর্যায়ে ‘বিজয় ফুল উৎসব’ অনুষ্ঠিত হয়েছে আজ শনিবার(২ নভেম্বর)।
দিনব্যাপী বিজয় ফুল তৈরি, গল্প রচনা, কবিতা রচনা, কবিতা আবৃত্তি, চিত্রাঙ্কন, একক অভিনয়, চলচ্চিত্র নির্মাণ এবং দলগত দেশাত্মবোধক ও জাতীয় সংগীত প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। নীলফামারী সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে। এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে পরিবেশ ও বন মন্ত্রনালয়ের উপ-সচিব আকতারুজ্জামান, নীলফামারীর অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম, নীলফামারী পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহমেদ, জেলা শিক্ষা কর্মকর্তা শফিকুল ইসলাম ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহিদ মাহমুদ বক্তব্য দেন।
অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) আজাহারুল ইসলামের সভাপতিত্ব করেন। জেলা পর্যায়ে বিজয়ীরা বিভাগীয় পর্যায়ে অংশগ্রহণ করবে। পরে জেলা শিশু একাডেমি ও শিল্পকলা একাডেমির শিশু শিল্পিরা সাংস্কৃতিক অনুষ্ঠান মঞ্চায়ন করেন। বিভিন্ন উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তা ছাড়াও সরকারী দফতরের প্রধানগণ এতে উপস্থিত ছিলেন। #

পুরোনো সংবাদ

শিল্প-সাহিত্য 8465872621769098573

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item