কু‌ড়িগ্রাম ছাত্রলীগের ক‌মি‌টি বিলুপ্ত ঘোষণা

হাফিজুর রহমান হৃদয়,কুড়িগ্রাম প্রতিনিধিঃ 
মেয়াদ উত্তীর্ণ ও বি‌ভিন্ন অ‌নৈ‌তিক কর্মকা‌ন্ডে জ‌ড়িত থাকার অ‌ভি‌যোগে কু‌ড়িগ্রাম জেলা‌ ছাত্রলী‌গের ক‌মি‌টি বিলুপ্ত ক‌রা হ‌য়ে‌ছে।

বাংলা‌দেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় ক‌মি‌টির সভাপ‌তি (ভারপ্রাপ্ত) আল না‌হিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) লেখক ভট্টাচার্য স্বাক্ষ‌রিত এক বিজ্ঞ‌প্তি‌তে এ তথ্য জানা‌নো হয়ে‌ছে।

বি‌জ্ঞপ্তি‌তে জানা‌নো হয়, মেয়া‌দোত্তীর্ণ হওয়ায় ও অ‌নৈ‌তিক কর্মকা‌ন্ডে জ‌ড়িত থাকায় বাংলা‌দেশ ছাত্রলীগ, কু‌ড়িগ্রাম জেলা শাখার ক‌মি‌টি বিলুপ্ত ঘোষণা করা হ‌লো । সেই  সা‌থে নতুন ক‌মি‌টি গঠ‌নের জন্য সভাপ‌তি ও সাধারণ সম্পাদক প‌দে আগ্রহী প্রার্থী‌দের কাছ থে‌কে আগামী ১০ (দশ) কার্য দিব‌সের ম‌ধ্যে জীবনবৃত্তান্ত আহ্বান করা হ‌য়ে‌ছে।

প্রসঙ্গত, ২০১৮ সা‌লের ১৫ ফেব্রুয়া‌রি জেলা স‌ম্মেল‌নের মাধ্য‌মে রকিবুজ্জামান রা‌কিবকে সভাপ‌তি এবং র‌াকিবুজ্জামান র‌নি‌কে সাধারণ সম্পাদক ক‌রে ছাত্রলীগ, কু‌ড়িগ্রাম জেলা শাখার ক‌মি‌টি ঘোষণা করা হয়। কিন্তু দেড় বছ‌রেও তারা পূর্ণাঙ্গ ক‌মি‌টি দি‌তে ব্যর্থ হয়। এছাড়াও ক্ষমতাসিন দ‌লের ছাত্র সংগঠন‌টির জেলা শাখার সাধারণ সম্পাদক রা‌কিবুজ্জামান র‌নির বিরু‌দ্ধে বি‌ভিন্ন না‌মে বেনা‌মে টেন্ডার কার্যক্র‌মে অংশগ্রহণ সহ অর্থ‌নৈ‌তিক কর্মকা‌ন্ডে জ‌ড়িত থাকার অ‌ভি‌যোগ রয়েছে।

এ‌দি‌কে বাংলা‌দেশ ছাত্রলীগ কেন্দ্রীয় ক‌মি‌টির সভাপ‌তি (ভারপ্রাপ্ত) আল না‌হিয়ান খান জয়  ও সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) লেখক ভট্টাচার্য সাক্ষ‌রিত পৃথক এক বিজ্ঞ‌প্তি‌তে কু‌ড়িগ্রাম সদর উপ‌জেলা শাখা, কু‌ড়িগ্রাম পৌর শাখা, কু‌ড়িগ্রাম সরকা‌রি ক‌লেজ শাখা, প‌লি‌টেক‌নিক ইন‌স্টি‌টিউট শাখা, ফুলবাড়ী ও রৌমারী উপ‌জেলা শাখা ক‌মি‌টিও বিলুপ্ত ঘোষণা করা হ‌য়ে‌ছে। এসব ক‌মিটির বিরু‌দ্ধে প্রমা‌ণিত অ‌ভি‌যোগ র‌য়েছে ব‌লেও বিজ্ঞ‌প্তি‌তে জানা‌নো হয়।


পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 6465077349703741017

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item