কিশোরগঞ্জে যুবলীগের ৪৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মোঃ শামীম হোসেন বাবু.কিশোরগঞ্জ(নীলফামারী)সংবাদদাতাঃ নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।
সোমবার দপুরে  উপজেলা যুবলীগের আয়োজনে একটি একটি র‌্যালি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে যুবলীগ কার্যালয়ে এসে আলোচনা সভায় মিলিত হয়।
উপজেলা যুবলীগের আহবায়ক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম বারী পাইলটের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাকির হোসেন বাবুল, বিশেষ অতিথি ছিলেন সাধারন সম্পাদক মশিয়ার রহমান, নীলফামারী জেলা যুবলীগের সভাপতি এ্যাডভোকেট রমেন্দ্রনাথ বর্দ্ধন বাপী।  প্রধান বক্তা ছিলেন নীলফামারী জেলা যুবলীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান শাহিদ মাহমুদ প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন কিশোরগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মিনহাজুল ইসলাম মিনহাজ। 
এর আগে দিবসটি উপলক্ষে সুর্যদ্বয়ের সাথে সাথে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। সকাল ১১ টায় সংগঠনের আযোজনে রক্ত দিন , একটি সম্ভাবনাময় জীবন বাঁচান এই স্লোগানকে সামনে রেখে স্বেচ্ছায় রক্তদান কর্মসুচির উদ্ভোধন করা হয়। কিশোরগঞ্জ থানার ওসি হারুন অর রশিদ ,যুবলীগের আহবায়ক আবুল কালাম বারী পাইলটসহ প্রায় ৩০ জন ব্যাক্তি স্বেচ্ছায় রক্তদান করেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 1239588804587415703

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item