জেএসসি পরীক্ষা দেওয়া হলো না ময়নার

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ২ নভেম্বর\ জেএসসি পরীক্ষার প্রস্তুতি নিয়ে লিখাপড়া চালিয়ে যাচ্ছিল ময়না দেবনাথ। সন্ধ্যায় পড়তেও বসে নিজ ঘরে।
প্রকৃতির ডাকে সারা দিতে বাড়ির টিউবয়েল গিয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় নিখোঁজ হয়ে যায় সে। সারা রাত বাড়ির লোকজন আর ময়নাকে খুঁজে পায়নি।
আজ শনিবার(২ নভেম্বর) সকালে পাওয়া গেল ময়নার লাশ। নীলফামারীর সদর উপজেলার গোড়গ্রাম ইউনিয়নের যুগীপাড়া এলাকার ইট ভাটার পাশের একটি ডোবার পানি থেকে তার মৃতদেহ উদ্ধার করে পুলিশ। ময়নার এমন রহস্যজনক মৃত্যু এলাকাবাসীর কাছে বেদনাদায়কে পরিনত করেছে।
মেয়েটি ওই এলাকার আবুল দেবনাথের মেয়ে। সে গোড়গ্রাম স্কুল এ্যান্ড কলেজের অষ্টম শ্রেণীর ছাত্রী ও এবারের জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষার্থী ছিলো।
পারিবারিক সুত্রের বরাত দিয়ে ইউনিয়ন চেয়ারম্যান রেয়াজুল ইসলাম জানান, গতকাল শুক্রবার(১ নভেম্বর) সন্ধ্যা থেকে নিখোঁজ ছিল মেয়েটি। পরিবারের লোকজন খোঁজাখুজি করেও তাকে পান’নি। আজ শনিবার সকালে বাড়ির পাশের ইট ভাটার কাছের একটি ডোবার পানিতে ময়নার মৃতদেহ দেখতে পায় ইটভাটির শ্রমিকরা। পরে তাকে সনাক্ত করে পুলিশকে খবর দেয়া হয়।
বিষয়টি নিশ্চিত করে সদর থানার ওসি মোমিনুল ইসলাম মোমিন জানান, মৃতদেহ উদ্ধার করে দুপুরে জেলার মর্গে ময়না তদন্ত করা হয়।ময়না তদন্তের রিপোর্ট অনুযায়ী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। তবে আপাতত ইউডি মামলা হয়েছে থানায়। #

পুরোনো সংবাদ

নীলফামারী সদর 3169131262430276444

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item