জলঢাকায় ৪৮তম জাতীয় সমবায় দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

মর্তুজা ইসলাম, জলঢাকা প্রতিনিধিঃ "বঙ্গবন্ধুর দর্শন সমবায় উন্নয়ন এই প্রতিপাদ্যকে সামনে রেখে নীলফামারীর জলঢাকা উপজেলায় সমবায় দিবস পালন করা হয়েছে।
এ উপলক্ষে শনিবার সকালে উপজেলা সমবায় কার্যালয়ের আয়োজনে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি র‍্যালি বের হয়ে বাজার প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ হলরুমে গিয়ে আলোচনা সভায় মিলিত হয়। উপজেলা নির্বাহী অফিসার সুজাউদ্দৌলার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর। এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার চঞ্চল কুমার ভৌমিক, জেলা সমবায় অধিদপ্তরের পরিদর্শক মামুন-অর রশীদ, উপজেলা সমবায় কর্মকর্তা সেলিমা বেগম, উপজেলা শিক্ষক কর্মচারি ক্রেডিট ইউনিয়ন লিঃ (কালব্) এর ভাইসচেয়ারম্যান মর্তুজা ইসলাম, ম্যানেজার শহিদুল ইসলাম, প্রাইম সেভিংস সমবায় সমিতির ম্যানেজার ওয়াহেদুজ্জামান বাবুল প্রমুখ।
অনুষ্ঠানটি উপস্থাপনা করেন অভিনন্দন সমবায় সমিতির নির্বাহী পরিচালক কাঞ্চন রায়।  এসময় প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান বাহাদুর বলেন, বর্তমান সরকারের অধীনে গ্রাম হবে শহর। তাই তিনি সমবায় আন্দোলনকে এগিয়ে নিয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার আহবান জানান। অনুষ্ঠানে সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি ও উপজেলার সমবায় সমিতির সদস্যগন অংশগ্রহন করে।

পুরোনো সংবাদ

নীলফামারী 4406008473786221855

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item