ডোমারে বীর মুক্তিযোদ্ধা মাহাতাব হোসেনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন।

আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধি>>
নীলফামারীর ডোমারে বীর মুক্তিযোদ্ধা বিজিবির অবসরপ্রাপ্ত সুবেদার মেজর সদস্য মাহাতাব হোসেনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হয়েছে।
তার মৃত্যুতে এলাকার রাজনৈতিক অংঙ্গন সহ সর্বস্তরে শোকের ছাঁয়া নেমে এসেছে।
শনিবার (৯নভেম্বর) সকাল ৭.৪০ মিনিটে উপজেলার গোমনাতী ইউনিয়নের আমবাড়ী এলাকার তার নিজ বাস ভবনে শেষ নিঃস্বাস ত্যাগ করেন। ইন্না নিল্লাহি ........রাজিউন। ওই দিন বিকালে আমবাড়ী শুকনা পুকুর বাজার বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। এর আগে ডোমার থানা একদল পুলিশ ও নীলফামারী চিলাহাটির ৫৬ বিজিবি’র পক্ষ থেকে গার্ড অব অর্নার প্রদান করেন।
তার জানাজায় উপজেলা সহকারী কমিশনার (ভুমি) নুর ই সিদ্দিকী, ডোমার থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার নুরননবী, পৌর কমান্ডার ইলিয়াছ হোসেনের পক্ষ থেকে ফুলের তোরা দিয়ে শেষ শ্রদ্ধা জানায়। এ সময় নীলফামারী চিলাহাটির ই-কোম্পানীর ৫৬ বডার গার্ড এর সুবেদার আতিয়ার রহমান, মুক্তিযোদ্ধা কমান্ডের ডেপুটি কমান্ডার গোলাম কবির দুলু, গোমনাতী ইউপি চেয়ারম্যান আব্দুল হামিদ, কোতকীবাড়ী ইউপি চেয়ারম্যান জহুরুল হক প্রামানিক দিপু, মাওঃ আবু তাহের, আমবাড়ী শুকনা পুকুর বাজার জামে মসজিদের ঈমাম মনিরুজ্জামান আঙ্গুর প্রমূখ বক্তব্য রাখেন। এ ছাড়াও সহ সর্বস্তরের জনগণ উপস্থিত ছিলেন। মাহাতাব হোসেন উক্ত এলাকার মৃত আব্দুর রহমানের ৩য় পুত্র। জীবদ্দশায় তিনি বাংলাদেশ রাইফেল্স এর মেজর হিসাবে দায়ীত্ব পালন করেন। মৃত্যু কালে তার বয়স ছিল ৭০ বছর। তিনি স্ত্রী, ৩পুত্র , ১টি কন্যা সস্তান, ৯টি নাতী নাতনীসহ অসংখ্য গুনাগ্রহী রেখে গেছেন। মরহুমের বড় ছেলে মামুন অর রশিদ খোকন পিতার বিদাহী আতœার মাগফেরাত কামনায় আতœীয় স্বজন সকলের কাছে দোয়া কামনা করেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 4384820657140486082

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item