ডোমারে পঞ্চম শ্রেনীর ছাত্রীকে ধর্ষণ চেষ্টায় যুবক গ্রেফতার

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ॥ পঞ্চম শ্রেনীর এক ছাত্রীকে ধর্ষনের চেষ্টার মামলায় ইউনুস আলী(২২) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।  বৃহস্পতিবার(৭ নভেম্বর) রাতে নীলফামারীর ডোমার থানা পুলিশ তাকে আটক করে।
আটক যুবক ডোমার কলেজপাড়ার মৃত.মোজাম্মেল হকের ছেলে। শুক্রবার(৮ নভেম্বর) তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরন করে পুলিশ।
জানা যায়, একই এলাকার ............র মেয়ে শহরের শহীদ স্মৃতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্রী। ঘটনার দিন গত সোমবার(৪ নভেম্বর) সন্ধ্যায় মেয়েটি বাড়িতে একা ছিল। তার মা পাশের বাড়িতে যায়।  মেয়েটি  টিউবওয়েলের পাড়ে পানি আনতে গেলে গেলে ইউনুস আলী পিছন দিক থেকে তাকে ঝাপটে ধরে  ধর্ষণের চেষ্টা করে। এ সময় শিশুটির চিৎকার শুনতে পেয়ে প্রতিবেশীরা ছুটে আসে। মেহেরুন নামে এক গৃহবধু  ধর্ষনের চেস্টাকারী ইউনুস আলীকে ধরার চেস্টা করলে ওই গৃহবধুর নাকে ঘুষি মেরে  পালিয়ে যায়। শিশুটির মা রেখা বেগম বাদী হয়ে ডোমার থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করে।
ডোমার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজার রহমান জানান, ঘটনার সত্যতা নিশ্চিত করে করে জানান কৌশলে অভিযান চালিয়ে মামলার আসামীকে গ্রেফতার করা হয়। #

পুরোনো সংবাদ

নীলফামারী 4929678525297758581

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item