পিয়াজের মুল্য বৃদ্ধি পাওয়ায় ফুলবাড়ীতে উপজেলা প্রশাসনের বাজার তদারকী।

মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
পিয়াজের মুল্য বৃদ্ধি পাওয়ায়,দিনাজপুরের ফুলবাড়ীতে উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম চৌধুরীর নেতৃত্বে  বাজার মনিটরিং করেন উপজেলা প্রশাসন।    রবিবার বেলা ১২ টায় উপজেলা নির্বাহী অফিসারের নেতৃত্বে উপজেলা প্রশাসন, পৌর বাজারের পিয়াজের পাইকারী ও খুচরা বাজার পরিদর্শন করেন।
বাজার পরিদর্শনের সময় জেলা পরিষদ সদস্য কামরুজ্জামান কামরু,উপজেলা কৃষি কর্মকর্তা এটিএম হামিম আশরাফ, উপজেলা মৎস্য কর্মকর্তা মাজনুন্নাহার মায়া,উপজেলা খাদ্য পরিদর্শক গোলাম মওলা, উপজেলা, সেনেটারী পরিদর্শক জগদিশ চন্দ্রসাহা উপজেলার পদস্থ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
পিয়াজের বাজার পরিদর্শনকালে, পিয়াজের পাইকারী চালন ও খুচরা মূল্য প্রদর্শনের জন্য পিয়াজ বিক্রেতাদেরকে নির্দ্দেশ দেন উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম চৌধুরী। উপজেলা প্রশাসনের পরিদর্শন কালে প্রতিকেজি পিয়াজ ১০০ টাকা থেকে ১০৫ টা দরে বিক্রি করতে দেখা যায়, তবে খুচরা দোকানে এরদাম আরো বেশি বলে জানায়, সাধারন মানুষ।
উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম চৌধুরী বলেন, পিয়াজ বিক্রয়ের সময় পিয়াজের মোকামের মূল্য তালিকা, পাইকারী বাজারের মূল্য তালিকা ও খুচরা বাজারের মূল্য তালিকা ক্রেতাদের জন্য উম্মুক্ত করতে হবে, অন্যথায় অসাধু পিয়াজ ব্যবসায়ী হিসেবে চিহ্নিত করে, তাদের বিরুদ্ধে আনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।






পুরোনো সংবাদ

দিনাজপুর 2407732243407561665

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item