পার্বতীপুরে ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার

এম এ আলম বাবলু, পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ
দিনাজপুরের পার্বতীপুর রেলওয়ে থানা পুলিশ মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে এবং পরিত্যক্ত অবস্থায় জব্দ করেছে বেশ কিছু ফেন্সিডিল।
আজ বুধবার সকাল সাড়ে ১০ টায় পার্বতীপুর রেলওয়ে জংশনের দক্ষিন মাথা থেকে প্লাস্টিকের বস্তায় রাখা ৪০ বোতল ফেন্সিডিল জব্দ করা হয়েছে এবং মঙ্গলবার ভোরে  ঢাকা-পঞ্চগরের মধ্যে চলাচলকারী দ্রুতযান এক্সপ্রেস ট্রেন থেকে ৬০ বোতল ফেন্সিডিলসহ  সুমন ইসলাম (২০) নামের এক মাদক ব্যবসায়ীয়ে গ্রেফতার করা হয়েছে।

পার্বতীপুর রেলওয়ে থানার এস আই মোঃ আব্দুস সাত্তার জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিরোধী পৃথক পৃথক দুটি বিশেষ অভিযান চালিয়ে পার্বতীপুর রেলওয়ে থানা পুলিশ পার্বতীপুর রেলওয়ে জংশনের ১ নম্বর প্লাটফর্মের দক্ষিনমাথা থেকে একটি প্লাস্টিকের বস্তায় করে লুকিয়ে রাখা ৪০ বোতল পরিত্যক্ত আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল জব্দ করে।  অপর আর একটি অভিযান চালিয়ে দ্রুতযান এক্সপ্রেস ট্রেন থেকে ৬০ বোতল আমদানি নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতার কৃত মাদক ব্যবসায়ী সুমন ইসলাম দিনাজপুর জেলার কাহারোল থানাধীন চক মহরম গ্রামের শাজাহান ইসলামের পুত্র।

এ ব্যাপারে পার্বতীপুর রেলওয়ে থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা ও একটি সাধারন ডায়েরী করা হয়েছে। 

পুরোনো সংবাদ

নির্বাচিত 1999932133379932476

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item