ফুলবাড়ীতে জাতীয় সমবায় দিবস পালিত

মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ীতে শনিবার ৪৮তম জাতীয় সমবায় দিবস উপলক্ষে, ”বঙ্গবন্ধুর দর্শন সমবায়ে উন্নয়ন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে, উপজেলা প্রশাসন ও উপজেলা সমবায় অধিদপ্তরের উদ্যোগে র‌্যালী ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।
দিবসকে সামনে রেখে সকাল ১০ টায় উপজেলা চত্তর থেকে একটি বর্নাঢ্য র‌্যালী বের হয়, র‌্যালীটি পৌর শহর প্রদক্ষিন করে উপজেলা চত্তরে এসে শেষ হয়।
র‌্যালী শেষে উপজেলা সভাকক্ষে আলোচনাসভা ও সমবায়ে সাফল্য অর্জনকারী সমবায়ীদের পুরুস্তার বিতরণ অনুষ্ঠিত হয়।
আলোচনাসভা ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠানে উপজেলা সমবায় কর্মকর্তা হাফিজুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী। এতে উপজেলার সাতটি ইউনিয়নের চেয়ারম্যানগণ ও সমবায়ীগণ বক্তব্য রাখেন।
আলোচনাসভা শেষে উপজেলা সাফল্য অর্জনকারী সমবায়ী, শিক্ষক-কর্মচারী কো-অপোরেটিভ ক্রেডিট ইউনিয়ন এর সাধারন সম্পাদক গোলাম কিবরিয়া, বেতদিঘি মোহনা মহিলা সমবায় সমিতি লিঃ এর সভানেত্রী জান্নাতুন ফেরদৌস, আলাদিপুর ভোরের আলো মহিলা সমবায় সমিতি লিঃ এর সভাপতি শ্রীমতি মমতা রাজবংশি, সোনালী সার্বিক গ্রাম উন্নায়ন সমবায় সমিতি লিঃ রুপজানা পারভিনকে সম্মননা ক্রেষ্ট প্রদান করা হয়

পুরোনো সংবাদ

দিনাজপুর 5067209978815727568

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item