ডিমলায় ভিজিডি তালিকা প্রণয়ন বিষয়ক গণশুনানী

মহিনুল সুজন,ডিমলা প্রতিনিধি ॥ নীলফামারীতে ভালরানেবল গ্রুপ ডেভেলপমেন্ট (ভিজিডি) এর উপকারভোগীদের তালিকা প্রণয়ন বিষয়ক গণশুনানী অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার(২৬ নভেম্বর) ডিমলা উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত এই কর্মসুচীর আয়োজন করে উন্নয়ন সংস্থা পল্লীশ্রী’র ‘গণতান্ত্রিক সুশাসনে জনসম্পৃক্ত প্রতিষ্ঠানের অংশগ্রহণ প্রকল্প’।
 

এতে প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদ চেয়ারম্যান তবিবুল ইসলাম এবং বিশেষ অতিথি হিসেবে সহকারী কমিশনার(ভুমি) নুরে আলম সিদ্দিকী বক্তব্য দেন। খগাখড়িবাড়ি ইউনিয়ন চেয়ারম্যান রবিউল ইসলাম লিথনের সভাপতিত্বে এতে স্বাগত বক্তব্য দেন পল্লী শ্রী’র রিকল প্রকল্পের সমন্বয়কারী পুরান চন্দ্র বর্মণ। বক্তব্য দেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নিরেন্দ্র নাথ রায়, নারী ভাইস চেয়ারম্যান আয়েশা সিদ্দিকা, বিআরডিবি কর্মকর্তা রাজিউর রহমান, টেপাখড়িবাড়ি ইউনিয়ন চেয়ারম্যান ময়নুল ইসলাম। 
পল্লী শ্রী রি-কল প্রকল্পের সমন্বয়কারী পুরান চন্দ্র বর্মণ জানান, মুলত স্বচ্ছতা, জবাবদীহীতা নিশ্চিত করণ এবং প্রকৃত পক্ষে পাওয়ার যোগ্য ব্যক্তিরা সরকারের যেন এই সুবিধা পান এলক্ষ্যেই গণশুনানীর আয়োজন করা হয়। উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার দফতর সুত্র জানায় দশটি ইউনিয়নে ৩ হাজার ৬৯৩ দরিদ্র নারী ভিজিডি কর্মসুচীর আওতায় চাল পাচ্ছেন।# 

পুরোনো সংবাদ

নীলফামারী 6110985116824851007

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item