ঢাকায় নায়ক দেব


ডেস্ক



বাংলাদেশে মুক্তি পাচ্ছে কলকাতার চলচ্চিত্র ‘পাসওয়ার্ড’। ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন কলকাতার জনপ্রিয় অভিনেতা দেব ও রুক্মিণী। সাফটা চুক্তির আওতায় ২৯ নভেম্বর বাংলাদেশে মুক্তি পাচ্ছে চলচ্চিত্রটি। ছবির প্রচারণার জন্য মঙ্গলবার (২৬ নভেম্বর) দুপুরে ঢাকায় এসেছেন দেব।
এর আগে দেবের একাধিক ছবি বাংলাদেশে মুক্তি পেলেও এবারই প্রথম তিনি ছবি মুক্তি উপলক্ষে ঢাকায় এসেছেন। তার সঙ্গে চিত্রনায়িকা রুক্মিণী ও পরিচালক কমলেশ্বর মুখার্জি আছেন। চলচ্চিত্রটি আমদানি করছে প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া।

 প্রতিষ্ঠানের সহকারী ম্যানেজার রুদ্র হোসেন বলেন, (মঙ্গলবার) দুপুর ২টায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌছান কলকাতার জনপ্রিয় নায়ক দেব। তাঁর সঙ্গে আছেন ছবির নায়িকা রুক্মিণী ও পরিচালক কমলেশ্বর মুখার্জি। সন্ধ্যায় তিনি সাংবাদিকদের মুখোমুখি হবেন। তিনি বলেন, এর আগে দেবের একাধিক ছবি বাংলাদেশে মুক্তি পেলেও এবারই প্রথম তিনি ছবি মুক্তি উপলক্ষে ঢাকায় এসেছেন। বুধবার (২৭ নভেম্বর) সকাল ১০টায় একটি ফ্লাইটে কলকাতায় ফিরে যাবেন দেব।
সাফটা চুক্তির আওতায় ‘পাসওয়ার্ড’র বিনিময়ে পশ্চিমবঙ্গে যাচ্ছে শাকিব খান অভিনীত এবং শাপলা মিডিয়া প্রযোজিত ছবি ‘ক্যাপ্টেন খান’। বুবলী, মিশা সওদাগর, সম্রাট, অমিত হাসান অভিনীত এবং ওয়াজেদ আলী সুমন পরিচালিত ছবিটি মুক্তি পেয়েছিল গেল বছরের ২২ আগস্ট।

পুরোনো সংবাদ

বিনোদন 1201900945520897882

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item