ফুলবাড়ীতে ধান ক্ষেত থেকে এক গৃহবধুর মৃতদেহ উদ্ধার।

মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ীতে ফেলানী বেগম (৩০) নামে এক গৃহবধুর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।
গতকাল শুক্রবার সন্ধা ৬ টায়, পৌর এলাকার কাটাবাড়ী নয়াপাড়া গ্রামের সন্নিকটে ধানক্ষেত থেকে এই মৃত দেহটি উদ্ধার করা হয়।
গৃহবধু ফেলানী বেগম (৩০) কাটাবাড়ী নয়াপাড়া গ্রামের আশিকুর রহমানের স্ত্রী ও একই এলাকার মৎস্য ব্যবসায়ী গোলাম মোস্তাফার মেয়ে।
ফেলানীর পরিবারের সদস্যরা বলেন, ফেলানী বেগম প্রতিদিনের ন্যায়, শুক্রবার বিকাল ৪ টায় ছাগলের ঘাষ কাটার জন্য ও ছাগল চরার জন্য পার্শবর্তি ধান ক্ষেতে যায়, এরপর আর বাড়ী ফিরেনাই, অনেক খোজাখুজির পর সন্ধা ৬টায় প্রতিবেশিরা তাকে ধান ক্ষেত্রে পড়ে থাকতে দেখে বাড়ীতে খবর দেয়।
ফুলবাড়ী থানার ওসি মোঃ ফকরুল ইসলাম বলেন, লোকমুখে ধানক্ষেতে একটি মৃতদেহ পড়ে থাকার খবর পেয়ে মৃকদেহটিকে উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে ময়না তদন্তের জন্য প্রেরন করা হয়েছে। এই ঘটনায় ফুলবাড়ী থানায় একটি অসাভাবিক মৃত্যুর মামলা করা হয়েছে। ময়না তদন্তের  রিপোট আসলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি জানান।
এদিকে একটি সুস্থ মানুষ ঘাস আনতে গিয়ে, লাশ হয়ে বাড়ী ফিরায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। এলাকাবাসীদের অভিযোগ ফেলানী বেগম একটি পরিকল্পিত হত্যা কান্ডের শিকার হতে পারে, এই জন্য তারা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য প্রশাসনের উর্দ্ধতন কতৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন।

পুরোনো সংবাদ

নির্বাচিত 649991012380427919

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item