বর্ণাঢ্য আয়োজনে পালিত হলো অবলোকনের বর্ষপূর্তি অনুষ্ঠান।

আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধি>>
বর্ণাঢ্য আয়োজনে পালিত হলো অনলাইন নিউজপোর্টাল অবলোকনের ৫ম বর্ষপূর্তি ও ৬ষ্ঠ বর্ষে পদার্পন অনুষ্ঠান। অনলাইন পোর্টাল অবলোকনের ৬ষ্ঠ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।
আজ শনিবার (১৬নভেম্বর) দুপুরে নীলফামারীর ডোমারে উপজেলার চিলাহাটি ডাকবাংলো মাঠে অবলোকনের উপদেষ্টা ও দৈনিক জনকন্ঠের ষ্টাফ রিপোর্টার তাহমিন হক ববি’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে জন্ম দিনের কেক কেটে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন, ডোমার উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে ফাতিমা।
বিশেষ অতিথি হিসাবে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক (কল্যাণ ও পূণর্বাসন) সরকার ফারহানা আক্তার সুমি, ডোমার থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান, জলঢাকা থানার ওসি (তদন্ত) ফজলুর রহমান, ডিমলা থানার ওসি (তদন্ত) সোহেল পারভেজ জনি, চিলাহাটি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ নুরুল ইসলাম, অবলোকনের উপদেষ্টা কবি ও সাহিত্যিক সাফিক ডিয়ার, ভোগডাবুড়ী ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক হাফিজুর রহমান বকুল, ইউনিয়ন যুবলীগের সভাপতি একেএম জাহাঙ্গীর আলম বসুনিয়া রাসেল উপস্থিত ছিলেন। এ সময় বিভিন্ন জেলা ও উপজেলার প্রতিনিধিগণ বক্তব্য রাখেন। সঞ্চালনায় ছিলেন, অবলোকন সম্পাদক ইফতেখারুল হক টিটু। 

পুরোনো সংবাদ

নীলফামারী 1587695149557338654

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item