হরিপুরে ইউএনওর মুঠোফোন নম্বর ‘ক্লোন’ করে প্রতারণা

জে. ইতি হরিপুর (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ

 ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আব্দুল করিম এর মুঠোফোন নম্বর (০১৭০৮৩৬৮৬৬২) ‘ক্লোন’ করে আজ বুধবার (৩০ অক্টোবর) বিকালে দুর্বৃত্তরা উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধানদের কাছে চাঁদা দাবি করছে বলে অভিযোগ পাওয়া গেছে।
মুঠোফোন নম্বর ‘ক্লোন’ হওয়ার কথা জানিয়ে আজ বুধবার (৩০ অক্টোবর)  বিকালে ফেসবুকে স্ট্যাটাসও দিয়েছেন ইউএনও আব্দুল করিম।
উপজেলার বহরমপুর  মাদ্রসার এক সহকারি শিক্ষক জানান, আমি প্রধান শিক্ষকের কাছে জানতে পারি ইউএনও সাহেব আমাদের শিক্ষকদের লেপটপ দিবেন তার জন্য আট হাজার টাকা দিতে হবে। এই খবর শুনে আমি উপজেলা নির্বাহী অফিসারের অফিসে যাই এবং বলি আপনি ফোনে আমাদের কাছে আট হাজার টাকা চেয়েছেন স্যার!
টাকা কি এখন দিবো এই কথা বলার পর ইউএনও সাহেব আমাকে বলে আমি কখন আপনাদের কাছে টাকা চাইছি। তখন বিষয়টা বুঝতে পারি ইউএনও সাহেব এর মুঠোফোন ক্লোন করা হয়েছে। আমাদের প্রধান শিক্ষক অপরিচিত এক ব্যক্তিকে ইউএনও নামে আট হাজার টাকা দিয়েছে।
এবিষয়ে উপজেলা নির্বাহী অফিসার আব্দুল করিম জানান, আমার কাছে আজ বিকালে একজন মাদ্রাসার শিক্ষক এসে বিষয়টি অবগত করার পর আমি জানতে পারি। আমি জেলা প্রশাসক স্যারকে অবগত করেছি এবং থানার ওসিকেও করেছি।
হরিপুর থানা অফিসার ইনচার্জ আমিরুলজ্জামান বলেন, এবিষয়ে কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি, অভিযোগ পাওয়া গেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

পুরোনো সংবাদ

নির্বাচিত 1022473750115708502

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item