হরিপুর যাদুরানী বালিকা বিদ্যালয়ে কিশোররী প্রজন্ম স্বাস্থ্য সুরক্ষা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত

জে.ইতি হরিপুর (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের হরিপুরে কিশোরী প্রজন্ম স্বাস্থ্য বিষয়ক প্রশিক্ষণ সুরক্ষা ও আইন শৃংখলা, বাল্যবিবাহ রোধ এবং মাদক বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা প্রশাসনের আয়োজনে এবং উপজেলা পরিচালন ও উন্নয়ন অনুষ্ঠানটি  বৃহস্পতিবার (২৪ অক্টোবর)  সকাল ১১টার সময় উপজেলা যাদুরানী বালিকা উচ্চ বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত হয়।
 উক্ত অনুষ্ঠানের আলোচনা সভায় উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল কাউয়ুম পুষ্প এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার আব্দুল করিম ।
এছাড়াও আরো উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ( ইউ এইচ এফ পি) আঃ সামাদ চৌধুরী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোতাহারা পারভীন সুমি, উপজেলা মহিলা ও শিশু  তথ্য বিষয়েক কর্মকর্তা দিলরুবা, ড. মোস্তাফিজুর রহমান, সাংবাদিক জসিমউদ্দীন ইতি, ইউডিএফ মিলন কুমার রায়, সিএ মঈনুল, অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহা সুলতান, কামারপুকুর মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আসরাফুল আলম আশপাশের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধান শিক্ষকসহ এলাকার স্থানীয় সুধীসমাজের ব্যক্তিবর্গ এবং শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 4718435774532104137

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item