হরিপুরে আওয়ামী লীগের কার্যালয় পরিদর্শন করলেন জেলা আ’লীগের প্রতিনিধি দল

জে.ইতি হরিপুর (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ১৪৪ ধারায় ৪৮ ঘন্টা ধরে অবরুদ্ধ ঠাকুরগাঁয়ের হরিপুর উপজেলা আওয়ামী লীগের অফিস পরিদর্শন করেছেন জেলা আওয়ামী লীগের একটি প্রতিনিধি দল।
শুক্রবার দুপুরে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুহা. সাদেক কুরাইশির নেতৃত্বে ১৪৪ ধারায় অবরুদ্ধ হরিপুর উপজেলা আওয়ামী লীগের অফিস পরিদর্শন করেছেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাহাবুবুর রহমান খোকন, যুগ্ন-সাধারণ সম্পাদক দ্বিপক,রুবেল, সাংগঠনিক সম্পাদক এডভোকেট মুস্তাক আলম টুলু, দপ্তর সম্পাদক জুলফিকার আলী, প্রচার সম্পাদক মুস্তাফিজুর রহমান ও সহ-প্রচার সম্পাদক এডভোকেট নাসির উদ্দীনসহ জেলা নেতৃবৃন্দ।
উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান জিয়াউল হাসান মুকুল পরিদর্শনের সত্যতা নিশ্চিত করেছেন এবং তিনি বলেন আজ শুক্রবার দুপুরে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুহা. সাদেক কুরাইশির নেতৃত্বে হরিপুর উপজেলা দলীয় অফিস ভাংচুর, নেতাকর্মীদেও উপর হামলা ও মটরসাইকেলে অগ্নি-সংযোগের ঘটনা পরিদর্শন করতে এসেছিলেন।
১৪৪ ধারা জারিকৃত দলীয় চত্ত¦র এলাকায় কিভাবে লোক জমায়েত হলো এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার আব্দুল করিমকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন হরিপুর উপজেলা দলীয় চত্ত্বও এলাকায় এখনো ১৪৪ ধারা বলোবদ রয়েছে তাই ঐ এলাকায় কোন মানুষের জমায়েতবা সমাগত নিষিদ্ধ। লোক জমায়েতের বিষয়টি জানার পর আমি ঘটনাস্থলে গিয়ে তাদেও সেখান থেকে সড়িয়ে দিয়েছি।
উল্লেখ্য, গত বুধবার ঠাকুরগাঁওয়ের হরিপুরে আওয়ামী লীগের বর্ধিত সভাকে কেন্দ্র করে দলীয় অভ্যন্তরী কন্দলে বিকাল ৫টায় দলীয় অফিসের সামনে দুই গ্রুপের মধ্যে দফায় দফায় সংঘর্ষ, দলীয় অফিস ও গাড়ি ভাংচুর এবং অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে।
এ ঘটনায় বুধবার সন্ধ্যায় দলীয় চত্ত্বর এলাকায় উপজেলা প্রশাসন ১৪৪ ধারা জারি করেন। রিপোর্ট লেখা পর্যন্ত উপজেলা দলীয় অফিস এলাকায় ১৪৪ ধারা বলবদ ছিল।
সংঘর্ষের ঘটনায় উভয় গ্রুপের উপজেলা কমিটির সদস্য এনামুল হক (সাবেক ইউপি সদস্য), জহিরুল ইসলাম, আবু কালাম আজাদ রয়েল ও মহিরুল ইসলামসহ ৮ জন নেতাকর্মী আহত হওয়ার ঘটনা ঘটে।

পুরোনো সংবাদ

ঠাকুরগাঁও 6573555631803469427

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item