হরিপুর তোররা বিদ্যালয়ে জাতীয় কন্যা শিশু দিবস পালিত

জে.ইতি হরিপুর (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের হরিপুরে কিশোরী প্রজন্ম স্বাস্থ্য সুরক্ষা ও “জাতীয় কন্যা শিশু দিবস” ২০১৯ উদ্যাপন উপলক্ষে র‌্যালি, মানববন্ধন এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা প্রশাসনের আয়োজনে এবং উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প (ইউজিডিপি) স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কোঅপরেশন এজেন্সী (জাইকা) এর সহায়তায় এবং উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তর এর আয়োজনে “জাতীয় কন্যা শিশু দিবস” ২০১৯ উদ্যাপন উপলক্ষে অনুষ্ঠানটি  আজ (১ অক্টোবর) মঙ্গলবার সকাল ১১টার সময় উপজেলা তোররা উচ্চ বালিকা বিদ্যালয়ে মাঠে পালিত হয়।
 উক্ত অনুষ্ঠানের আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার আব্দুল করিম এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান জিয়াউল হাসান মুকুল।
এছাড়াও আরো উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ( ইউ এইচ এফ পি) আঃ সামাদ চৌধুরী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোতাহারা পারভীন সুমি, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আবু বকর সিদ্দীক (অঃ দঃ) একাডেমি সুপারভাইজার শামসুল হক, ড. মোস্তাফিজুর রহমান, ইউডিএফ মিলন কুমার রায়, সিএ মঈনুল, তোররা উচ্চ  বালিকা বিদ্যালয়ের সভাপতি শরিফ উদ্দীন আহম্মেদ, অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক লূতফর রহমান, আশপাশের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধান শিক্ষকসহ এলাকার স্থানীয় সুধীসমাজের ব্যক্তিবর্গ এবং শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 8469418618093369220

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item