ঠাকুরগাঁওয়ে ১৬৯ বোতল ফেনসিডিল ও গাজা সহ দুই নারী আটক

আব্দুল আউয়াল ঠাকুরগাঁও  প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের পৃথক পৃথক বাড়িতে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অভিযানে ১৬৯ বোতল ফেনসিডিল সহ মোছাঃ হামিদা ও গাজা সহ শাহাজাদী নামের দুই নারীকে আটক করা হয়েছে।
সোমবার দুপুরে জেলার বিজ্ঞ মেজিস্ট্রেট মো: আব্দুল কাইয়ুমের নেতৃত্বে ঠাকুরগাঁও রোড সুগার মিল কোলনী সংলগ্ন উত্তর হরিহরপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃ হামিদা ঠাকুরগাঁও রোডের কুখ্যাত মাদক ব্যবসায়ী মো: মনুর দ্বিতীয় স্ত্রী ও শাহাজাদী উত্তর হরিহরপুর গ্রামের মো: খলিলের স্ত্রী।

মাদক দ্রব্য নিয়ন্ত্রণ ইন্সপেক্টর মো: শফিকুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ ও আনসার সদস্যদের নিয়ে একটি অভিযান দল প্রথমে শাহজাদীর বাড়িতে অভিযান চালায় তাকে গাজা সহ আটক করা হয়। পরে হামিদার বাসায় আড়াই ঘণ্টা অভিযান চালিয়ে তার শয়ন কক্ষ থেকে ১৬৯ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

স্থানীয়রা জানান. দীর্ঘদিন ধরে এলাকায় মাদকের বিস্তার করছিলো এই মাদক ব্যবসায়ীরা। তাদের মাদক ব্যবসার কারনে এই এলাকায় দিন রাত সব সময় অপরিচিত মানুষের আনাগোনা ছিলো। এতে এলাকার শান্তি নষ্ট হচ্ছিলো। এলাকাবাসী তাদের সন্তানদের ভবিষ্যৎ নিয়ে খুবই চিন্তিত রয়েছিলো। আমরা এসব মাদক ব্যবসায়ীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

পুরোনো সংবাদ

সৈয়দপুর 3881994323147630493

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item