সৈয়দপুরে মসজিদ থেকে ইমামের দুইটি মোবাইল ফোন সেট চুরি

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি
কথায় আছে, “চোরে শোনে না ধর্মের কাহিনী”। আর এবারে এ কথাটির বাস্তব প্রতিফলন ঘটেছে। এবারে  শহরের একটি মসজিদ থেকে পেশ ইমামের দুইটি মোবাইলফোন সেট চুরি গেছে।  গতকাল (বুধবার) ফজরের নামাজের সময় নীলফামারীর সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতাল জামে মসজিদে এ চুরির ঘটনাটি ঘটে।
 জানা গেছে, নীলফামারীর সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতাল চত্বরে একটি জামে মসজিদ রয়েছে।
ওই মসজিদটিতে ইমামতি করেন মাওলানা মো. সোলায়মান। তিনি গতকাল বুধবার ভোরে প্রতিদিনের মতো ফজরের নামাজ পড়ানোর জন্য মসজিদে আসেন। নামাজের জন্য ওজুসহ সকল প্রস্তুতি শেষে  কয়েকজন মুসল্লীকে নিয়ে নামাজ আদায় শুরু করেন তিনি। এ সময় ইমাম তাঁর
ব্যবহৃত দুইটি মোবাইলফোন সেট সামনে রেখে দেন। আর নামাজের প্রথম রাকাতের প্রথম সিজদা শেষে দ্বিতীয় সিজদা যান ইমামসহ মুসল্লীরা। আর এই সুযোগে সেখানে ওঁত পেতে থাকা এক চোর মুর্হুতের মধ্যে মসজিদে ঢুকে ইমাম মাওলানা মোহাম্মদ সোলায়মানের রাখা মোবাইলফোন দুইটি নিয়ে সটকে পড়ে। মসজিদ থেকে মোবাইল চুরির ঘটনায় ইমাম মাওলানা মোহাম্মদ সোলায়মান গতকাল বুধবার সকালে সৈয়দপুর থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।
এদিকে, নামাজরত থাকা অবস্থায় মসজিদের ইমামের মোবাইল ফোন সেট চুরির ঘটনায় মুসল্লীসহ সকলের মধ্যে বিরূপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়।
 সৈয়দপুর থানার  ডিউটি অফিসার  সহকারি উপ-পরিদর্শক (এএসআই) শারপিনা বিউটি জানান, এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরী হয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 7575685076255093637

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item