সৈয়দপুরে ইজিবাইক থেকে এক কেজি ৮ শ’ গ্রাম গাঁজা উদ্ধার ॥ চালকসহ গ্রেপ্তার - ২

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
 নীলফামারীর সৈয়দপুরে একটি ব্যাটারিচালিত ইজিবাইক থেকে এক কেজি ৮ শ’ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে। গতকাল (১৯ অক্টোবর) শনিবার বিকেলে সৈয়দপুর শহরের উপকন্ঠে বাঙ্গালীপুর ইউনিয়নের চৌমুহনী মাঝাপাড়া থেকে ওই গাঁজা উদ্ধার করা হয়।
আর গাঁজা ব্যবসায় জড়িত থাকার অভিযোগে ইজিবাইক চালকসহ দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হচ্ছে নরসিংদী রায়পুরা উপজেলা শ্রীনগর গ্রামের নরুল ইসলামের ছেলে মো. জসিম (৩৫) এবং সৈয়দপুর উপজেলার বাঙ্গালীপুর উপজেলার পীরপাড়া মৃত. খায়রুদ্দিনের ছেলে মো. তোফায়েল (৪৫)।
থানা পুলিশ সূত্রে জানা গেছে, নরসিংদী রায়পুরা উপজেলা শ্রীনগর উপজেলার নুরুল ইসলামে ছেলে মো. জসিম (৩৫)।  সে নীলফামারীর সৈয়দপুর শহরের উপকন্ঠে চৌমুহনী মাঝাপাড়ার জনৈক মো. গোলজার হোসেনের বাড়ি ভাড়ায় নেয়। সে সেখান থেকে ইজিবাইক চালানো আঁড়ালে নরসিংদী থেকে গাঁজা এনে সৈয়দপুরের বিভিন্নজনের মাধ্যমে বিক্রি করে আসছিল। ঘটনার দিন গত শনিবার বিকেলে সৈয়দপুর থানা পুলিশ গোপন সূত্রে খবর পায় যে, ইজিবাইক চালক মো. জসিম তাঁর ইজিবাইকে বিপুল পরিমাণ গাঁজা  নিয়ে বাড়ি থেকে বের হচ্ছে। আর এ খবর পেয়ে সৈয়দপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সাহিদুর রহমান সঙ্গীয় পুলিশ সদস্যদের নিয়ে দ্রুত সেখানে পৌঁছে দেখতে পান ইজিবাইক চালক মো. জসিম ইজিবাইক নিয়ে বের হচ্ছে। এ সময় পুলিশ তাঁর ইজিবাইকের সামনের বসার সিটের নিচের মাঝখানে হলুদ, নীল ও আকাশী রঙের পলিথিন দিয়ে মোড়ানো একটি ব্যাগ উদ্ধার করে। পরে সে সব পলিথিনের ব্যাগ খুলে এক কেজি ৮ শ’ গাঁজা পাওয়া যায়। এ সময় উদ্ধারকৃত গাঁজা জব্দ ও গাঁজা বিক্রির সঙ্গে জড়িত থাকার অভিযোগে ইজিবাইক চালক মো. জসিমকে আটক করা হয়।
 আটক জসিম পুলিশের জিজ্ঞাসাবাদের জানায়, সে ওই গাঁজাগুলো বাঙ্গালীপুর ইউনিয়নের পীরপাড়া গাঁজা ব্যবসায়ী তোফায়েলের কাছে পৌঁছে দেওয়ার জন্য নিয়ে বের হচ্ছিল। পরে পুলিশ তাঁর স্বীকারোক্তি অনুযায়ী গাঁজা ব্যবসায়ী তোফায়েলকে তাঁর পীরপাড়ার বাড়ি থেকে আটক করেন।
 পুলিশ সূত্র জানা গেছে, আটক জসিম একজন মাদক ব্যবসায়ী। সে নরসিংদী থেকে নীলফামারীর সৈয়দপুরে এসে বাড়ি ভাড়ায় নিয়ে অবস্থান করে ইজিবাইক চালানোর আঁড়ালে দীর্ঘদিন গাঁজার ব্যবসা করে আসছিল। আর আটক তোফায়েল একজন চিহিৃত মাদক ব্যবসায়ী। তাঁর বিরুদ্ধে সৈয়দপুর থানায় মাদক মামলা রয়েছে।
 সৈয়দপুর থানার পরিদর্শক (তদন্ত)  মো. আবুল হাসনাত খান বলেন, ইজিবাইক থেকে গাঁজা উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন।  তিনি জানান, এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে থানায় একটি মামলা হয়েছে। গতকাল  রোববার   গ্রেপ্তারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।                             

পুরোনো সংবাদ

নীলফামারী 6306361440695599

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item