সৈয়দপুরে জাতীয় ইঁদুর নিধনের অভিযানের উদ্বোধন

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
 নীলফামারীর সৈয়দপুরে জাতীয় ইঁদুর নিধন অভিযান - ২০১৯ শুরু হয়েছে।বৃহস্পতিবার (২৪ অক্টোবর) বিকেলে ওই নিধন অভিযানের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।
সৈয়দপুর উপজেলা পরিষদ নারী ভাইস্ চেয়ারম্যান মোছা. সানজিদা বেগম লাকী প্রধান অতিথি হিসেবে উপস্থিত  অভিযানের শুভ উদ্বোধন করেন।  সৈয়দপুর উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদফতরের উদ্যোগে উপজেলা পরিষদ মিলনায়তনে ওই উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।
সৈয়দপুর উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মোছা: হোমায়রা মন্ডলের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন অতিরিক্ত কৃষি অফিসার কৃষিবিদ শাহিনা বেগম।
এতে অন্যান্যদের মধ্যে বক্তব দেন  সৈয়দপুর উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার কৃষিবিদ মো. সালাউদ্দিন, উপ-সহকারি উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা সুনীল কুমার দাস, উপ-সহকারি কৃষি অফিসার ডিপ্লোমা কৃষিবিদ  হাসান রেজাউল করিম, মো. আসাদুজ্জামান আশা ও সাংবাদিক এম আর আলম ঝন্টু প্রমূখ।
 কৃষি সম্প্রসারণ অধিদফতরের উপ-সহকারি কৃষি অফিসার ডিপ্লোমা কৃষিবিদ মো. ইমরান সরদার গোটা উদ্বোধনী অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ।
উদ্বোধনী অনুষ্ঠানে ইঁদুর নিধনের বিভিন্ন রকম কলাকৌশল প্রদর্শন করেন উপ-সহকারি কৃষি কর্মকর্তা  ডিপ্লোমা কৃষিবিদ মো. মাহ্বুবুর রহমান মাহবুব।
এর আগে ইঁদুর নিধন অভিযান উপলক্ষে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। উপজেলা পরিষদ কার্যালয় চত্বর থেকে র‌্যালীটি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।
 র‌্যালীতে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদফতরের সকল কর্মকর্তা বিপুল সংখ্যক কৃষক-কৃষাণী উপস্থিত ছিলেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 1851519251321892738

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item