অবশেষে সৈয়দপুরে সরকারি কলেজের অধ্যক্ষ সাখাওয়াৎ হোসেন খোকনের পদত্যাগ

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
  অবশেষে সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে নীলফামারীর সৈয়দপুর সরকারি কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মো. সাখাওয়াৎ হোসেন খোকন পদত্যাগ করেছেন। তিনি ( অধ্যক্ষ) আজ(মঙ্গলবার) কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি ও সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) বরাবরে তাঁর ওই পদত্যাগপত্র জমা দেন।
তিনি স্বাস্থ্যগত কারণ দেখিয়ে অধ্যক্ষের পদ থেকে পদত্যাগ করেন।
  নীলফামারীর জেলার ঐতিহ্যবাহী ও প্রাচীনতম সৈয়দপুর সরকারি কলেজের ব্যবস্থাপনা বিভাগের শিক্ষক সাখাওয়াৎ হোসেন খোকন দ্বিতীয় মেয়াদে কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) হিসেবে দায়িত্ব পালন করছিলেন। সম্প্রতি তাঁর (অধ্যক্ষ) বিরুদ্ধে কলেজ পরিচালনায় নানা রকম অনিয়ম,দুর্নীতি ও অনৈতিক কার্যকলাপের অভিযোগ এনে তাকে অপসারণের দাবি তুলে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়। ছাত্র লীগ সৈয়দপুর সরকারি কলেজ শাখা ও সাধারণ শিক্ষার্থীদের পক্ষ থেকে ওই দাবি তোলা হয়। সর্বশেষ গত ২৮ সেপ্টেম্বর কলেজ প্রতিষ্ঠাতায় জমিদাতা ও ক্ষমতাসীন দলের পক্ষ থেকে কলেজ চত্বরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়েছে। এর আগে বিক্ষোভকারীরা কলেজ অধ্যক্ষের কক্ষে তালা লাগিয়ে অবিলম্বে তাঁর পদত্যাগ দাবি জানানো হয়।
এ অবস্থার মধ্যে আজ মঙ্গলবার (১ অক্টোবর) সকালে অধ্যক্ষ সাখাওয়াৎ হোসেন খোকন সৈয়দপুর সরকারি কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি ও সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) বরাবরে তাঁর পদত্যাগপত্র জমা দেন।
 সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার কলেজের অধ্যক্ষের (ভারপ্রাপ্ত) পদত্যাগপত্র পাওয়ার সত্যতা নিশ্চিত করেন।


পুরোনো সংবাদ

সৈয়দপুর 323103985483609126

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item