টুনিরহাটে বিদ্যালয়ে বিধবা কে নিয়ে নৈশপ্রহরীর অনৈতিক কার্যকলাপ,নৈশপ্রহরী বরখাস্ত


সাইদুজ্জামান রেজা,পঞ্চগড়:

পঞ্চগড় সদর উপজেলার টুনিরহাট আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের কক্ষে  বিধবা মহিলা নিয়ে অনৈতিক কার্যকলাপ করতে গিয়ে ধরা পড়েছেন ঐ বিদ্যালয়ের নৈশ্যপ্রহরী আবু সায়েম ও ভ্যান চালক খাদেমুল ইসলাম।

শনিবার (৫ অক্টোবর) রাত ৯ টার সময় বিধবা মহিলাকে সহ ঐ শিক্ষা প্রতিষ্ঠান থেকে তাদেরকে স্থানীয়রা আটক করে।

নৈশপ্রহরী আবু সায়েম বানিয়া পাড়া এলাকার আজিজার রহমানের ছেলে ও টুনিরহাট আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের নৈশপ্রহরী এবং সরকার পাড়া এলাকার খাদেমুল ইসলাম।

স্থানীয়রা জানায়, বিদ্যালয়ের নৈশ প্রহরী আবু সায়েম বিধবা মহিলা কে রাতে ভ্যান চালক খাদেমুলের মাধ্যমে বিদ্যালয়ে নিয়ে আসে অসামাজিক কার্যকলাপে জড়ায়।

খবরটি জানাজানি হলে নৈশপ্রহরী আবু সায়েম, খাদেমুল ও বিধবা মহিলা কে বিদ্যালয়ের একটি কক্ষে তালা দিয়ে বেরিয়ে যায় । পরে স্থানীয়রা মেম্বারকে জানালে দু'জন গ্রাম পুলিশ মোজাম্মেল ও শুকুরু বিদ্যালয়ে এসে সায়েম কে নিয়ে ঐ কক্ষের দরজা খুলে দিলে বিধবা মহিলা সহ খাদেমুল বেরিয়ে আসে।
বিধবা মহিলা স্থানীয়দের বলে এর আগেও কয়েকবার আবু সায়েম আমাকে এখানে  নিয়ে আসে এবং দু'জনই আমার সঙ্গে শারিরীক সম্পর্ক করে।
বিধবা মহিলা একই ইউনিয়নের লস্কর পাড়া গ্রামের বলে জানা যায়।
 আটককৃতদের স্থানীয়রা গ্রাম পুলিশের হাতে তুলে দিলে, চেয়ারম্যানের নির্দেশে আটক কৃতদের ছেড়ে দেওয়া হয়।

ঘটনার দিন রাতেই বিধবা মহিলা বিয়ের দাবীতে  সায়েম এর বাড়িতে অবস্থান করছে। তবে সায়েম বাড়ী থেকে পলাতক রয়েছে।

এ ব্যাপারে কামাতকাজল দীঘি ইউনিয়ন আওয়ামীলীগ এর সভাপতি নজরুল ইসলাম বলেন, আপাদত বিধবা মহিলা নিজের বাড়িতে চলে গেছে, কিন্তু বিদ্যালয়ের বিষয়ে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি সিদ্ধান্ত নিবেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেজাউল করিম বলেন নৈশপ্রহরীর বিরুদ্ধে দুটি অভিযোগ পেয়েছি। ম্যানেজিং কমিটির মিটিং এ নৈশপ্রহরীকে সাময়িক বরখাস্ত করা হয়েছে এবং সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার কে প্রধান করে ৩ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করে ৭ দিনের মধ্যে প্রতিবেদন দিতে বলা হয়েছে। প্রতিবেদন পেলে পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে।

পুরোনো সংবাদ

পঞ্চগড় 5142100863773266843

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item